সংবাদ শিরোনাম
  • আজ ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাঠ কাঁপাচ্ছেন ক্রিকেটাররা, গ্যালারি মাতাচ্ছেন হিরো আলম


বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- নিজেদের ব্যাটিং কৌশল ও তাণ্ডবে ক্রিকেটাররা মাঠ কাঁপাচ্ছেন। আর গ্যালারি মাতাচ্ছেন বর্তমান সময়ের আলোচিত মডেল-অভিনেতা হিরো আলম।

বিপিএলে আজকের দিনের প্রথম ম্যাচে মাঠে নেমেছে রংপুর রাইডার্স এবং রাজশাহী কিংস। ম্যাচে টস জিতে প্রথমে রাজশাহীকে ব্যাটিংয়ে পাঠান রংপুর অধিনায়ক মাশরাফি।

টসের সময় দারুন এক দৃশ্য দেখা যায় মাঠে। বিভিন্ন সময় মাশরাফির প্রশংসা করা মিরাজ রাজশাহীর অধিনায়ক হিসেবে টস করতে যান মাঠে। সেখানে মাশরাফি স্নেহের মিরাজের কাঁধে হাত রেখে টস করেন। জাতীয় দলের এই দুই তারকার এমন দৃশ্য বেশ ভালোভাবেই উপভোগ করেছে ভক্তরা।

এদিকে দেশের মাটিতে এত বড় টুর্নামেন্ট হবে আর গ্যালারিতে  হিরো আলম  থাকবেনা না সেটা তো হতে পারে না। আর তাই  বিপিএল আসরে প্রিয় দল রংপুর রাইডার্স এর খেলা দেখতে এখন গ্যালিরিতে তিনি। জাতীয় পতাকা হাতে ক্রিকেট প্রেমীদের সাথে গ্যালারিতে বসে দর্শকদের সঙ্গে  উচ্ছ্বাসে মেতে উঠেছেন হিরো আলম।

এসময় তিনি বলেন, আমি উত্তরবঙ্গের ছেলে। নিজের মাটিকে ভালোবাসি। তাই রংপুর রাইডার্স আমার পছন্দের দল। গতবারও তাদের খেলা দেখতে স্টেডিয়ামে ছিলাম। এবারও আছি। ভবিষ্যতেও থাকবো। আমি চাই দলটি জিতে যাক। গতবারের মতো এবারও চ্যাম্পিয়ন হয়ে ঘরে ফিরবো আশা রাখি।

হিরো আলম বলেন, খেলা দেখতে খুব ভালো লাগে। প্রিয় দলের খেলা হলেই আমি স্টেডিয়ামে এসে দেখার চেষ্টা করি। আগামী খেলাগুলোও দেখবো ইনশাল্লাহ।

আজ রবিবার দিনের প্রথম খেলায় রাজশাহী কিংসের বিপক্ষে টস জিতে ফিল্ডিং নিয়েছে রংপুর রাইডার্স। এখন পর্যন্ত ৪ ম্যাচে ২ জয় ও সমান পরাজয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রংপুর। আর ৩ ম্যাচে ১ জয় ও ২ হারে ষষ্ঠ স্থানে রাজশাহী।

◷ ২:৫৬ অপরাহ্ন ৷ রবিবার, জানুয়ারী ১৩, ২০১৯ বিনোদন