সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মির্জাপুর উপজেলা চেয়ারম্যান পদে শামীম আল মামুনের প্রার্থীতা ঘোষণা

৪:৪৮ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১৩, ২০১৯ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষে শামীম আল মামুন প্রার্থীতা ঘোষণা করেছেন। রবিবার বেলা ১১টার দিকে উপজেলার পৌর প্রত্যাশা কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন।

শামীম আল মামুন মির্জাপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক। তিনি ওই পদে আওয়ামী লীগের সমর্থন চান। আগামী মার্চে উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শামীম বলেন, যদি আমাকে দলীয়ভাবে মনোনয়ন দেয়া হয় তাহলে আমি জয়ী হব এই আমার দৃঢ় বিশ্বাস। যদি নির্বাচনে আমি জয়ী হতে পারি তাহলে তরুণ সমাজকে নিয়ে আমার বিশেষ চিন্তাভাবনা রয়েছে। মাদক নির্মূল, বেকার যুবকদের কর্মসংস্থান তৈরিসহ আরও নানা উন্নয়ন করবেন এমনটিই তার মূল লক্ষ্য।

সে সময় টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান খান বাবুল, পৌর আ.লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু, উপজেলা আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সোহেল রানা, উপজেলা শ্রমিক লীগ সভাপতি মোতালেব মিয়া, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন, কৃষক লীগ সভাপতি হুমায়ন তালুকদার, যুবলীগ যুগ্ম-আহ্বায়ক আজহারুল ইসলাম ও আবিদ হোসেন শান্ত, ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন, সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম, কলেজ ও পৌর শাখা ছাত্রলীগের সভাপতি সম্পাদক প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও পৌর সভার ৭ জন কাউন্সিলর, বিভিন্ন ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সম্পাদকসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত থেকে তাকে সমর্থন জানান।

সংবাদ সম্মেলনে প্রেসক্লাব মির্জাপুর, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটি ও জাতীয় সাংবাদিক সংস্থা মির্জাপুর শাখার সাংবাদিকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গণমাধ্যমকর্মী/ সংবাদকর্মী উপস্থিত ছিলেন

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, শামীম আল মামুনের রাজনীতির সূচনা হয় ১৯৯৩ সালে। এরপর ৯৬ সালে মির্জাপুর কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক, ৯৮ সালে উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক, ২০০০-২০০৪ পর্যন্ত উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক ও টাঙ্গাইল জেলা যুবলীগের সদস্য, প্রেসক্লাব মির্জাপুরের ২ বার সম্পাদক, মির্জাপুর এস কে পাইলট মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের ২ বার সদস্য ও সভাপতি, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক আহ্বায়ক, মির্জাপুর শিল্পকলা একাডেমী ও উপজেলা আইন শৃঙ্খলা কমিটির বর্তমান সদস্য এবং উপজেলা যুবলীগের আহ্বায়ক হিসেবে তিনি দায়িত্ব পালন করে আসছেন।