বগুড়ায় শীতার্ত মানুষের পাশে সময়ের কণ্ঠস্বর


স্টাফ করেসপন্ডেন্ট: আসুন আমরা স্ব-স্ব অবস্থান থেকে একটি করে শীতবস্ত্র দিয়ে শীতার্ত মানুষকে রক্ষা করি। এই স্লোগানকে সামনে রেখে শীতে অনাথ পথশিশু, অনাথ মাদ্রাসা ছাত্র, ফুটপাথে রাত কাটানো মানুষ, ভিক্ষুক, অসহায় বয়োঃবৃদ্ধ, বস্ত্রহীন মানুষের পাশে দাঁড়িয়েছে সময়ের কন্ঠস্বর বগুড়া অফিস।

শনিবার (১২ জানুয়ারী) সন্ধ্যার পর থেকেই শীতবস্ত্র নিয়ে বগুড়া শহরের প্রাণকেন্দ্র সহ বিভিন্ন রাস্তার মোড়ে এবং রেলস্টেশন এলাকায় গিয়ে শীতে অনাথ পথশিশু, অনাথ মাদ্রাসা ছাত্র, ফুটপাথে রাত কাটানো মানুষ, ভিক্ষুক, অসহায় বয়োঃবৃদ্ধ, বস্ত্রহীন মানুষ ও তাদের অসহায় সন্তানদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু করে।

সময়ের কন্ঠস্বর বগুড়া করেসপন্ডেন্ট এম নজরুল ইসলাম নয়ন দয়ার নেতৃত্বে ও নিজ অর্থায়নে হাফিজুর রহমান, রাসেল মাহমুদ সহ একটি টিম বগুড়ার বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করছেন।

এরাই ধারাবাহিকতায় আজ রবিবার (১৩ জানুয়ারী) বিকেলে বগুড়ার নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাব ভবনে প্রেসক্লাবের পক্ষে বিভিন্ন মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন – উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ বকুল হোসেন, দপ্তর সম্পাদক ফিরোজ কামাল ফারুক, সাংবাদিক নাজির হোসেন, আব্দুল হাকিম, গোলাম মোস্তফা কামাল, সাখাওয়াত হোসেন হানিফ সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

◷ ৭:৩৬ অপরাহ্ন ৷ রবিবার, জানুয়ারী ১৩, ২০১৯ রাজশাহী