সংবাদ শিরোনাম

চমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর‘আত্মত্যাগের মধ্যেই হলো একজন মানুষের জীবনের স্বার্থকতা’: উপাচার্য ড. হারুন-অর-রশিদদণ্ডিত আসামি দিয়ে সুবর্ণ জয়ন্তী উদ্বোধন করে মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান করেছে বিএনপিবাংলাদেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে : অর্থমন্ত্রীপেট্রাপোল বন্দরে বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় ৫ হাজার ট্রাক !ইসিকে হেয় করতে যা দরকার সবই করছেন মাহবুব তালুকদার: সিইসিআশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১০ভাসমান হাসপাতাল ‘জীবন তরী’এখন ঝালকাঠির সুগন্ধা নদী তীরেস্থানীয় নির্বাচনে অনিয়মের একটা মডেল তৈরি হয়েছে: মাহবুব তালুকদারবগুড়ার শেরপুর পৌরসভায় রাস্তা-ড্রেন উন্নয়নকরণ কাজের উদ্বোধন

  • আজ ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আমেরিকার শপিংমলে গুলি, আহত-২

৮:১১ পূর্বাহ্ন | সোমবার, জানুয়ারী ১৪, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক: সন্ধ্যায় ব্যস্ত শপিং মলের মধ্যে চলল গুলি। আর সেই ঘটনায় আহত হলেন দুই ব্যক্তি।

রোববার সন্ধ্যার দিকে ঘটনাটি ঘটেছে আমেরিকা যুক্তরাষ্ট্রের ওটাওয়ায়। ওই প্রদেশের সল্ট লেক সিটির একটি শপিং মলে আচমকা গুলি ছুঁড়তে শুরু করে এক ব্যক্তি।

ঘটনাটি ঘটেছে মুরারি এলাকায়। জায়গাটি সল্ট লেক সিটির দক্ষিণে অবস্থিত একটি ব্যস্ত এলাকা। রবিবার ছুটির দিন হওয়ায় সেখানে জনসমাগম অন্য দিনের তুলনায় একটু বেশিই ছিল।

সেই ভিড়ের রেশ বজায় ছিল শপিং মলের ভিতরেও। জানুয়ারি মাসের শুরুর দিক হওয়ায় বছরের অন্য সময়ের থেকে ভিড়টা তুলনামূলক ছিল বেশি। সেই সময়েই আচমকা এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে এক বন্দুকবাজ। ওই ঘটনায় এখনও পর্যন্ত দুই ব্যক্তিআহত হয়েছেন বলে জানা গিয়েছে।

ঘটনার মোকাবিলায় ইতিমধ্যেই আসরে নেমেছে পুলিশ। শেষ পাওয়া খবর অনুসারে এখনও পাকরাও করা যায়নি ওই হামলাকারী বন্দুকবাজকে। অন্যদিকে এই ঘটনায় তীব্র বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে সমগ্র শপিং মল জুড়ে। সেই সুযোগে হামলাকারীর পালিয়ে যাওয়ার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তবে সিসিটিভি ফুটেজর উপরে কড়া নজর রাখা হচ্ছে।