অরিত্রী আত্মহত্যার ঘটনায় ভিকারুননিসার দুই শিক্ষিকার জামিন

৩:৪৭ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ১৪, ২০১৯ ঢাকা

সময়ের কণ্ঠস্বর- ভিকারুননিসা নূন স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে করা মামলার অপর দুই আসামি জামিন পেয়েছেন। তাঁরা হলেন কলেজের অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, শাখাপ্রধান জিনাত আখতার।

সোমবার (১৪ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে অ্যাডভোকেট বাহাউদ্দিনের মাধ্যমে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাজনীন ফেরদৌস ও শাখা প্রধান জিন্নাত আরা আত্মসমর্পণ করে জামিন চান। শুনানি শেষে আদালত তাঁদের পাঁচ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ৪ ডিসেম্বর রাজধানী ঢাকার পল্টন থানায় অরিত্রীর বাবা দিলীপ অধিকারী বাদী হয়ে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ-শিক্ষকসহ তিনজনকে আসামি করে মামলা করেন। মামলার পরদিন শ্রেণি শিক্ষক হাসনা হেনাকে গ্রেপ্তার করে আদালতে হাজির করে পল্টন থানা-পুলিশ। গত ৯ ডিসেম্বর আদালত থেকে জামিন পান হাসনা হেনা।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ৩ ডিসেম্বর পরীক্ষার সময় অরিত্রীর কাছে মোবাইল ফোন পান শিক্ষক। মোবাইল ফোনে নকল করেছে, এমন অভিযোগে পরদিন অরিত্রীর মা-বাবাকে স্কুলে নিয়ে ভাইস প্রিন্সিপাল তাদের অসম্মান করেন। পরদিন মেয়ের ছাড়পত্র নিয়ে যেতে বলেন অরিত্রীর বাবাকে।

বিষয়টি নিয়ে পরে প্রিন্সিপালের কক্ষে গেলে তিনিও একই রকম আচরণ করেন। অপমানিত হয়ে অরিত্রী দ্রুত প্রিন্সিপালের কক্ষ থেকে বের হয়ে বাসায় গিয়ে তার কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। শান্তিনগরের বাসা থেকে অরিত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ৩ ডিসেম্বর বিকেল সাড়ে চারটার দিকে চিকিৎসকেরা অরিত্রীকে মৃত ঘোষণা করেন।

Mirzapur news তিন শিক্ষার্থীর মানববন্ধন!

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

sakhipur টাঙ্গাইলে বিষপানে যুবকের মৃত্যু

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

Asolia news আশুলিয়ায় কবরস্থান থেকে ১৬ কঙ্কাল চুরি

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১

kotalipara photo কোটালীপাড়ায় আগুনে ১৩টি দোকান ঘর পুড়ে ছাই

⊡ রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১