সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নিন্দুকের মুখে ছাই: ন্যান্সি

৫:৩৫ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ১৪, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- আলাদা থাকছেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদ। বছরের শুরুতে এমন খবরে গরম ছিলো শোবিজ অঙ্গন। তাদের আলাদা থাকার খবর সাংবাদিকদের নিজেই জানিয়েছিলেন ন্যান্সি।

এমন খবর ন্যান্সি ভক্তদের খুব একটা ভালো লাগেনি। লাগার কথাও না। প্রিয় শিল্পী সুখে থাকুন এমনটিই চাইছিলেন তারা। এবার নতুন খবর দিলেন জনপ্রিয় এ গায়িকা। জানালেন দুই মাস আলাদা থাকার পর অবশেষে সব দ্বিধা-দ্বন্দ্বের অবসান ঘটেছে স্বামী-স্ত্রীর।

মিলনের সুর বেজেছে তাদের মধ্যে। দুই মেয়ে রোদেলা, নায়লা আর স্বামী জায়েদকে নিয়ে আবার এক ছাদের নিচে থাকা শুরু করেছেন।

সম্প্রতি জায়েদের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে ন্যান্সি লিখেছেন, ‘নিন্দুকের মুখে ছাই।’ ’সংসার টিকিয়ে রাখার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ন্যান্সির সেই পোস্টে সেই পোস্টের নিচে প্রশংসাসূচক মন্তব্য করেছেন ন্যান্সির শুভাকাঙ্ক্ষীরা।

আবার একসঙ্গে বসবাস প্রসঙ্গে ন্যান্সি গণমাধ্যমকে বলেন, ‘আমাদের মধ্যে ভালোবাসার কমতি ছিলনা কখনই। জায়েদ বেশ ভালো মানুষ। তার সঙ্গে আমি প্রায়ই মান-অভিমান করি। যাই হোক, অভিমানের পালা শেষ। অতঃপর আমরা সুখে-শান্তিতে বসবাস করতে শুরু করেছি।’

তিনি বলেন, বিচ্ছেদের জন্য নয়, স্বামীর সঙ্গে দাম্পত্য সম্পর্কটাকে আরেকটু ঝালিয়ে রঙিন করে তুলতেই আলাদা থাকছি আমরা। স্বামীর ব্যাপারে তার কোনো অভিযোগ নেই।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৪ মার্চ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যান্সি।

গত ১৩ ডিসেম্বর ন্যান্সির জন্মদিনে জমি উপহার দিয়ে আলোড়ন সৃষ্টি করেন জায়েদ। এদিন জায়েদের কাছ থেকে ৫ শতাংশ জমি উপহার পান ন্যান্সি।

স্বামীর কাছ থেকে মূল্যবান এই উপহার পেয়ে উচ্ছ্বসিত ন্যান্সি বলেন, কিছুই বলতে পারব না, এমন উপহারে বোবা হয়ে গেছি।

স্বামী হিসেবে জায়েদ কেমন স্বভাবের এমন প্রশ্নের জবাবে ন্যান্সি বলেন, জায়েদ খুব নরম-সরম মানুষ, ঠাণ্ডা মেজাজের।

আগে কখনও জায়েদের সঙ্গে ন্যান্সির কোনো দ্বন্দ্বের খবর শোনা যায়নি। বিভিন্ন অনুষ্ঠানে দম্পতিকে প্রায়ই একসঙ্গে দেখা গেছে।

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

nusrat অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ নিখিলের!

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১