বিএনপি সংসদে না আসলে আবার ভুল করবে: তোফায়েল  

৯:৩৮ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ১৪, ২০১৯ জাতীয়

এস আই মুকুল, নিজস্ব প্রতিবেদক: আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও  ভোলা -১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, সংখ্যায় যতই কম হউক না কেন বিএনপির সংসদে আসা উচিত। তারা না আসলে আবার ভুল করবে। তাদের পূর্ণ নির্বাচনের দাবী বাস্তবসম্মত নয়, এটা কখনোই সম্ভব নয়।

সোমবার (১৪ ফেব্রয়ারী) দুপুরে ভোলা সদর উপজেলার আগুনে ক্ষতিগ্রস্ত ইলিশা জংশন ও পরানগঞ্জ বাজার এলাকা পরির্দশন করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি সংসদেন না আসলে ভাষাণীর নেপের মতো তারা অস্তিত্ব সংকটে পরবে।

নির্বাচনে বিএনপির মনোনয়ন বাণিজ্যের কথা উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, তারা টাকার বিনিময়ে মনোনয়ন বাণিজ্য করায় ভালো মানুষ মনোনয়ন পায়নি, এছাড়াও ১০ বছর তৃণমলে না যাওয়া, দশম নির্বাচনে অংশগ্রহণ না করা এবং আগুন সন্ত্রাসের কারণে তাদের বাংলাদেশের মানুষ তাদের গ্রহণ করেনি। আ’লীগ একটি শক্তিশালী দল সেটা প্রমাণিত হয়েছে।

পরে তোফায়েল আহমেদ ক্ষতিগ্রস্ত দোকনদারদের মাঝে ২ বান টিন ও জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসন থেকে ২১ হাজার টাকার সহায়তা প্রদান করা হবে বলে আস্বস্ত করেন। এসময় তিনি সবাইকে সর্তকভাবে ব্যবসা করার জন্য অনুরোধ করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা প্রশাসক মো: মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মো: মোকতার হোসেন, পৌর মেয়র মো: মনিরুজ্জামান, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক এনামুল হক অরজু প্রমুখ।

উল্লেখ্য, রবিবার রাতে ভোলা পরানগঞ্জের কাজী মার্কেটে ও শনিবার জংশন বাজারে রাতে শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে গেছে। এতে প্রায়য় ৪ কোটি টাকার ক্ষতি হয়েছে।