প্রেম না করায় স্কুলছাত্রীকে কুপিয়ে জখম

১১:৫৮ পূর্বাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ১৫, ২০১৯ ঢাকা

সময়ের কণ্ঠস্বর, মাদারীপুর- প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাদারীপুরের কালকিনিতে শুকতারা নামে দশম শ্রেণির এক ছাত্রীকে কুপিয় জখম করেছে রূপম আকন (৩০) নামে এক যুবক।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে কালকিনি পৌরসভার ঝাউতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত স্কুলছাত্রীকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে কালকিনি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

আর রূপম কালকিনির সাহেবরামপুর এলাকার সালাম আকনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বাড়ি থেকে হেঁটে স্কুলে যাচ্ছিল শুকতারা। বাড়ির পাশের রাস্তায় একা পেয়ে এলাকার বখাটে রুপম আকন ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যান। পরে স্থানীয়রা অচেতন অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্কুলছাত্রীর স্বজনেরা জানান, বখাটে রূপম দীর্ঘদিন থেকে প্রেম নিবেদন করে আসছিল। কিন্তু, ওই স্কুলছাত্রী তার এ প্রস্তাবে সাড়া দেয়নি। এতে ক্ষুব্ধ হয়ে সকালে স্কুলে যাওয়ার পথে তাকে কুপিয়ে জখম করেছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রেমঘটিত কারণে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।