ইবিতে নবীনদের মাঝে বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্মজীবনী” বিতরণ

◷ ৪:১১ অপরাহ্ন ৷ মঙ্গলবার, জানুয়ারী ১৫, ২০১৯ খুলনা

ইবি প্রতিনিধি- ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্মী ও সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন নবীন শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধুর আত্মজীবনীমূলক গ্রন্থ “অসমাপ্ত আত্মজীবনী” বই বিতরণ করেছেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের “মৃত্যুঞ্জয়ী মুজিব” ম্যুরালের পাদদেশে তিনি এ বই বিতরণ করেন।

জানা যায়, মঙ্গলবার (১৫ জানুয়ারী) বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষের ক্লাস শুরু হয়। এসময় স্ব-স্ব বিভাগ তাদের নতুন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়। পাশাপাশি অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের হাতে শতাধিক “অসমাপ্ত আত্মজীবনী” গ্রন্থ বিতরণ করেন ছাত্রলীগ নেতা লালন। নবীন শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানতে এবং বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করতে এ মহৎ উদ্দ্যোগ গ্রহন করা হয়েছে বলে জানান লালন।

এসময় উপস্থিত ছিলেন বিভাগের সভাপতি প্রফেসর ড. আবু রায়হান, প্রফেসর ড. মোহাম্মাদ মামুন, প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া, প্রফেসর ড. দেবাশীষ শর্মা, ইবি ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন, ছাত্রলীগ নেতা লুৎফুল্লাহিল পল্লব, মুদ্দাচ্ছির খালিদ ধ্রুব, বিপ্লব, আলামীন, রুবেল, পারভেজ সহ আরো অনেকে।