বন্ধুদের নিয়ে হবু বউ দেখতে গিয়ে মাইক্রোবাস উল্টে প্রাণ গেল ৫জনের!

৯:১৬ অপরাহ্ন | মঙ্গলবার, জানুয়ারী ১৫, ২০১৯ আলোচিত

সময়ের কণ্ঠস্বর, ব্রাহ্মণবাড়িয়া :: ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বীরপাশা এলাকায় সিলেটমুখী মাইক্রোবাস খাদে পড়ে ৫ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- হাসান জামান, পরশ, অপু ও তার স্ত্রী এবং রিজন সালেহিন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। আহতদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগরের বীরপাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই রাজধানী ঢাকার খিলগাঁওয়ের দক্ষিণ গোরান এলাকা থেকে সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিলেন, কিন্তু পথিমধ্যে এই ঘটনা ঘটে।

খাটিহাতা হাইওয়ে পুলিশ থানার ওসি মোহাম্মদ হোসেন সরকার জানান, খিলগাঁওয়ের দক্ষিণ গোরান এলাকার মফিজুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম শিবলী সিলেটে তার হবু বউকে দেখার জন্য কাছের বন্ধু-বান্ধব ও স্বজনদের নিয়ে ওই মাইক্রোবাসে রওয়ানা করেন। পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুরের বীরপাশা এলাকায় এসে মাইক্রোবাসের চালক নবীর আলী সামনে থাকা একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রাস্তার পাশের গাছে ধাক্কা লাগে। পরে সেটি খাদে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই হাসান জামান, পরশ, অপু ও তার স্ত্রীসহ চারজনের মৃত্যু হয়। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসের হতাহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রিজন সালেহিনের মৃত্যু হয়।

গুরতর আহত হয়েছেন বর আশরাফুল ইসলাম শিবলী। প্রাণে বেঁচে গেলেও তার একটি পা ভেঙ্গে গেছে। তিনিসহ তিনজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়। কিন্তু দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।