তাহিরপুরে ৩বছরের শিশু ধর্ষণ, ধর্ষণকারী আটক

৮:২৩ পূর্বাহ্ন | বুধবার, জানুয়ারী ১৬, ২০১৯ সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় লাইমা(৩) নামে এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এই ঘটনায় ধর্ষণকারী হারেছ মিয়া(৫৫)কে আটক করেছে পুলিশ। হারেছ মিয়া উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চারাগাঁও গ্রামের মৃত মুক্তিযোদ্ধা কুবেদ আলী অরফে কুবেদ মাস্তানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়,উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চারাগাঁও গ্রামের কয়লা ডিপোর পাশের পাহাড়ী ছড়ায় মঙ্গলবার দুপুরে ৩বছরের শিশু লাইমা(৩)সহ তার কয়েকজন সহপাটি মিলে গোসল করতে যায়। এই সময় হারেছ মিয়া সবাইকে ডেকে নিয়ে পান আনার জন্য ২০টাকা দিয়ে দোকানে পাঠালেও লাইমাকে কৌশলে ঘরের ভিতরে নিয়ে ধর্ষণ করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এসে হারেছ মিয়াকে ধরে উত্তমাদ্ধম দিয়ে টেকেরঘাট পুলিশ ফাঁড়িতে সোর্পদ করে। পরে স্থানীয় লোকজন শিশু লাইমাকে বিকালে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্বরত চিকিৎসকগন প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেন।

ধর্ষণের শিকার লাইমার বাবা সিরাজুল ইসলাম বলেন,আমি ন্যায় বিচার চাই। কোন মানুষ এমন কাজ করতে পারে। আমার ছোট শিশুটির উপর কি ভাবে এমন কাজ করেেত পারল। আমি এর কঠিন বিচার চাই।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)নন্দন কান্তি ধর এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত ধর্ষককে পুলিশ আটক করেছে।