আড়াইহাজারে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, ৯ লাখ টাকার মালামাল লুট


এম এ হাকিম ভূঁইয়া, আড়াইহাজা প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্থানীয় এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। পরিবারের সকলকে পিস্তুল ও দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থসহ প্রায় নয় লাখ টাকার মালামাল লুট করা হয়েছে।

মঙ্গলবার রাত ৩টায় স্থানীয় নোয়াপাড়া এলাকার ব্যবসায়ী মনিরের বাড়িতে এই ঘটনা ঘটে। আড়াইহাজার পৌরসভা বাজারে তার একটি এপেক্স শো-রুম রয়েছে। ডাকাত দ্বিতীয় তলা বিল্ডিংয়ের নীচ তলার জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে এ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। খবর পেয়ে আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন ও উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া ও আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী ঘটনাস্থল পরির্দশন করেন।

ক্ষতিগ্রস্ত মনির জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে মুখোশ পরিহিত ৮ থেকে ১০ জনের একদল দুস্কৃতিকারী নীচ তলার জানালার গ্রিল কেটে দ্বিতীয় তলা বিল্ডিংয়ে প্রবেশ করে। পরে তার এক ছেলের কক্ষে প্রবেশ করে তাকে জিম্মি করে ফেলেন। তাকে দিয়ে বাবা মনিরকে ঘুম থেকে ডেকে তুলেন। পরে তাকেও পিস্তল ঠেকিয়ে জিম্মি করে ফেলা হয়। পরে এক এক করে বাড়ির সকল সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা ও চোখ বেধে একটি কক্ষে ফেলে রাখা হয়। ডাকাতরা পুরো ঘরের আসবাবপত্র প্রায় ৩০ মিনিট ধরে তান্ডব চালায়। তিনি আরও বলেন, তারা আলমারী ভেঙে ৭২ হাজার টাকা, ১৮ ভরি স্বর্ণালঙ্কার ও অন্যান্য মালামালসহ প্রায় ৯ লাখ টাকার মাল লুট করে নিয়ে যায়।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন বলেন, ঘটনার সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। লুট হওয়া মালামাল উদ্ধারে পুলিশের অভিযান চলছে।

◷ ১১:২১ পূর্বাহ্ন ৷ বুধবার, জানুয়ারী ১৬, ২০১৯ ঢাকা