ভালো নেই অভিনেত্রী অহনা, রক্তে ছড়িয়ে পড়েছে জীবাণু


বিনোদন ডেস্ক- ট্রাক চালক ও তার সহকারীর নৃশংসতায় গুরুতর আহত ভালো নেই অভিনেত্রী অহনা। ক্রমেই অবস্থা অবনতির দিকে যাচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসক।

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন এই অভিনেত্রী। কিন্তু অবস্থা ক্রমেই খারাপের দিকে যাওযায় বদল করা হয়েছে হাসপাতাল। সোমবার তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু অহনার শারীরিক অবস্থার অবনতির বিষয়টি নিশ্চিত করেন।

চিকিৎসকের বরাত দিয়ে লিজা ইয়াসমীন মিতু বলেন, ‘ভালো নেই অহনা। তার শারীরিক অবস্থা ভালোর দিকে নয়। শরীরে রক্তে জীবাণু ছড়িয়ে পড়েছে। চিকিৎসকের পরামর্শে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

“সোজা হয়ে দাঁড়াতে বা শুতে পারছেন না। অ্যানেসথেশিয়া দিয়ে অহনার এমআরআই ও সিটি স্ক্যান করানো হয়েছে। ডাক্তার ধারণা করছেন তার কোমরের হাড় ভেঙে গেছে। সবাই অহনার জন্য দোয়া করবেন।”

মঙ্গলবার (৮ জানুয়ারি) অহনা পুরান ঢাকা থেকে তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনে যাচ্ছিলেন। ফেরার পথে উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা নিজের গাড়ির ক্ষতি হয়েছে দাবি করে ট্রাক ড্রাইভারকে নামতে বললে ইচ্ছাকৃতভাবে আবারও অহনার কারটিকে জোরে ধাক্কা দেয় চালক। বিষয়টি প্রতিবাদ করায় চালক অহনাকে ঝুলিয়ে ট্রাকটি চালিয়ে যেতে থাকে। পরে হঠাৎ ব্রেক করলে অহনা ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হন।

এ ঘটনায় অহনার খালাতো বোন লিজা বাদী হয়ে ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেন। মামলা নং ২৩০(৫) ১। এমন অমানবিক ঘটনার পরও সহমর্মিতা প্রকাশ করেননি ট্রাকের ড্রাইভার ও মালিক। বরং মামলা করায় অহনা ও তার পরিবারকে নানান হুমকি দেয়া হচ্ছে বলে জানান মিতু।

সেই মামলার ভিত্তিতে শনিবার (১২ জানুয়ারি) সকালে ট্রাক ড্রাইভার মোঃ সুমন ও তার হেলপার মোঃ রুমনকে গ্রেপ্তার করে পুলিশ। আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়।

টিভি নাটকে নিয়মিত অভিনয় করেন অহনা। এর পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘চোখের দেখা’ মুক্তি পায় ২০১৭ সালে।

◷ ১১:৫৮ পূর্বাহ্ন ৷ বুধবার, জানুয়ারী ১৬, ২০১৯ বিনোদন