সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বন্ধ হয়ে যাচ্ছে প্যারিসের সেই নগ্ন রেস্টুরেন্ট

১২:১৫ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ১৬, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- ফ্রান্সের প্যারিসে প্রথমবারের মতো চালু হওয়া একটি নগ্ন রেস্টুরেন্ট চালু করার ১৫ মাস পর বন্ধ হয়ে যাচ্ছে। মূলত ক্রেতা সংকটের কারণে এমনটা করতে বাধ্য হচ্ছে রেস্টুরেন্টের কর্তৃপক্ষ।

রেস্টুরেন্টটির মালিক মাইক ও স্টেফানে সাদা বলেছেন, আগামী ফেব্রুয়ারি পুরোপুরিভাবে বন্ধ হয়ে যাবে ও’ন্যাচারাল। খবর ডেইলি মেইলের।

২০১৭ সালে চালু হওয়া এই রেস্টুরেন্ট বন্ধ হয়ে যাওয়ার ব্যাপারে মালিকরা বলেন, আমরা শুধু ভালো সময়, দারুণ সব মানুষ এবং ক্রেতাদের ব্যতিক্রমী আনন্দের মুহূর্তগুলো মনে রাখবো।

শিগগিরই রেস্টুরেন্ট বন্ধ হয়ে যাচ্ছে জানিয়ে এই সময়ের মধ্যে ক্রেতাদের কিছু সুবিধা দেওয়ার কথা ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। তারা বলছে, প্যারিসে শেষ রাতের নগ্ন খাবারের বুকিং দিতে দ্বিধান্বিত হবেন না। এখন না হলে আর কখনই নয়।

নিজেরা নগ্নবাদী না হলেও ৪২ বছর বয়সী যমজ মাইক ও স্টেফানে একটি নগ্ন রেস্টুরেন্ট খোলার সিদ্ধান্ত নেন। এই দুজন বলেন, বিশ্বে নগ্নবাদীদের শীর্ষ গন্তব্য ফ্রান্সে ব্যবসা করার সুযোগ পেয়েছিল বলেই তারা এই রেস্টুরেন্ট খুলেছিলেন।

রেস্টুরেন্ট খোলার সময় স্টেফানে বলেছিলেন, নগ্নবাদীদের সমুদ্র সৈকত এবং অন্যান্য পর্যটক রিসোর্টে কেবল ‘গ্রীষকালে নগ্ন হওয়ার’ সুযোগ পাওয়া যায় এবং তাদের রেস্টুরেন্টে সারা বছর নগ্ন হওয়ার সুযোগ থাকবে।

ও’ন্যাচারালের ঢোকার আগে ক্রেতাদের কাপড় ও মোবাইল ফোন একটি রুমে ভেতর জমা দিতে হতো। তারপর তাদের পরার জন্য কেবল একটি জোড়া স্লিপার দেয়া হতো যদিও নারীরা চাইলে তাদের হিল জুতা নিয়ে প্রবেশ করতে পারতেন।