সাতক্ষীরায় উদ্ধার হওয়া গুলিবিদ্ধ লাশটি ওয়ার্ড আ’লীগ নেতার

২:১৮ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ১৬, ২০১৯ খুলনা

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলার তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকায় রাস্তার পাশে পাওয়া গুলিবিদ্ধ মরদেহটি সাতক্ষীরা সদর উপজেলার কুশখালী ইউনিয়নের শিকড়ি গ্রামের শামসুল হক সরদারের ছেলে ময়েজ উদ্দীন আহম্মেদ টুলুর (৩৮) বলে নিশ্চিত করেছেন কুশখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বর মতলেবুর রহমান টুটুল।

কুশখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য মতলেবুর রহমান টুটুল জানান, শিকড়ি মোড়ে টুলুর রড-সিমেন্টের দোকান রয়েছে। গত কয়েক দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন।

নিহত টুলু কুশখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন জানিয়ে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকিজুল ইসলাম বলেন, ময়েজ উদ্দীন আহম্মেদ টুলু আমাদের কমিটির সহ-সভাপতি পদে রয়েছেন। দলের নিবেদিত প্রাণ হিসেবে তিনি কাজ করতেন।

নিহতের ছোট ভাই জসিম উদ্দীন কাজল জানান, রবিবার সন্ধ্যায় শিকড়ি মোড় থেকে সাতক্ষীরা যাওয়ার সময় তিনটি মোটর সাইকেলযোগে আমার ভাইকে তুলে নিয়ে যায় অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিরা। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। সকালে তালার একটি রাস্তার পাশে তার মরদেহ পাওয়া গেছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল বলেন, মরদেহটির মাথায়, বুকে ও পায়ে গুলি লেগেছে। মরদেহের পাশে একটি মোটর সাইকেল ও মাদক পাওয়া গেছে। রাতে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।