চাটমোহরে মহিষ চোরদের কাভার্ড ভ্যানের চাপায় নিহত-১

◷ ২:৩০ অপরাহ্ন ৷ বুধবার, জানুয়ারী ১৬, ২০১৯ রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে গ্রাম থেকে মহিষ চুরি করে পালানোর সময় চোরদের কাভার্ড ভ্যান থামানোর চেষ্টাকালে রব্বান আলি (৬০) নামের এক ব্যক্তি দুর্ঘটনায় নিহত হয়েছে।

আজ বুধবার ভোরে উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহন রব্বান আলি ঐ এলাকার মৃত তমিজ উদ্দিনের ছেলে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, উপজেলার হরিপুর ইউনিয়নের চড়ইকোল গ্রামের জামাল প্রামানিকের ছেলে এরশাদ আলীর বাড়ি থেকে একটি মহিষ চুরি করে কাভার্ডভ্যানে নিয়ে পালাচ্ছিল চোরের দল। এরশাদ আলী চুরির বিষয়টি জানতে পেরে ইউপি চেয়ারম্যান মকবুল হোসেনকে জানান।

চেয়ারম্যান রামনগর গ্রামের পরিচিত কয়েক জনকে ফোন দিয়ে গাড়ি ঠেকাতে অনুরোধ জানান। তার অনুরোধে রব্বান আলীসহ এলাকাবাসী রাস্তায় দাঁড়িয়ে কাভার্ডভ্যান থামানোর চেষ্টা করে।

এ সময় গাড়ি না থামিয়ে এলাকাবাসীর উপর দিয়ে চালিয়ে দেয় চালক। রাস্তা থেকে অন্যরা দ্রুত সরে যেতে পারলেও রব্বানকে চাপা দিয়ে পালিয়ে যায় কাভার্ড ভ্যানটি। এতে ঘটনাস্থলেই রব্বান আলীর মৃত্যু হয়।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসীর উদ্দিন জানান, বিষয়টি জানার পর পরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পৌর সদরের যেসব রাস্তা দিয়ে গাড়িটি পালিয়েছে সেসব রাস্তার সিসিটিভির ফুটেজ যাচাই করে দেখা হচ্ছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ড ভ্যানটি সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজ নেয়া হচ্ছে।