সংবাদ শিরোনাম

হাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুকরোনার এক বছর: মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখটাঙ্গাইলে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনমোবাইল ইন্টারনেট গতিতে উগান্ডারও পেছনে বাংলাদেশ

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘সারা দেশে ৬৪ হাজার বাড়ি তৈরী করে দেবে আ’লীগ সরকার’

৭:১৬ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ১৬, ২০১৯ রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: যাদের জমি আছে কিন্তু বাড়ি নেই তাদের জন্য সারা দেশে ৬৪ হাজার পাকাবাড়ি নির্মাণ করে দেবে আওয়ামী লীগ সরকার বলে মন্তব্য করেছেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান।

সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে প্রতি জেলায় ১ হাজার করে পাকা বাড়ি নির্মাণ করা হবে।

আজ বুধবার (১৬ জানুয়ারি) দুপুরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি ঠাকুরগাঁও জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মত বিনিময় করেন। এ সময় জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে এ সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ মোহাম্মদ হাশিম, ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক পানি সম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র রায়, পুলিশ সুপার মনিরুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক মোহা: সাদেক কুরাইশী প্রমুখ বক্তব্য রাখেন।

এরপর বিকেলে জগন্নাথ পুর ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল, চালসহ বিভিন্ন সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। সেখানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে তিন হাজার শীতার্তদের কম্বল, শীতের পোশাক ও চাল, ডাল, চিনি, লবণ, তেলসহ শুকনা খাবারের প্যাকেট বিতরণ করেন প্রতিমন্ত্রী।