সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শ্রমিকদের আতঙ্কিত হওয়া কারন নেই

৭:২৯ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ১৬, ২০১৯ দেশের খবর

সময়ের কণ্ঠস্বর: সাধারন শ্রমিকদের আতঙ্কিত হওয়া কারন নেই জানালেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান। বুধবার (১৬ জানুয়ারি) বিকালে ঢাকার সাভারের আশুলিয়ার জামগড়ায় সম্প্রতি শ্রমিক আন্দোলন নিয়ে ঢাকা জেলা পুলিশ ও শিল্পাঞ্চল পুলিশের এক সংবাদ সম্মলনে এই তথ্য নিশ্চিত করেন তিনি।

গণমাধ্যমের সামনে তিনি আরও জানান, সাভার-আশুলিয়ায় শ্রমিকরা সবাই কাজে যোগ দিয়েছেন। এছাড়া নিরীহ শ্রমিকরা কেউ হয়রানি শিকার হবে না। এই ঘটনা নিয়ে কোন কারখানা থেকে শ্রমিক ছাঁটাই হলে, সংশ্লিষ্ট কারখানা ও সরকারের উধ্বর্তন মহলকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থার আশ্বাসের কথাও জানান তিনি।

আন্দোলনের নামে সরকার বিরোধী মহল হামলা- ভাঙ্গচুর করে এই আন্দোলনকে ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করেছিলো, তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান পুলিশ সুপার মহোদয়। এপ্রসংগে সাভার-আশুলিয়ায় মজুরী নিয়ে শ্রমিক আন্দোলনের ঘটনায় দুষ্কৃতকারিদের বিরুদ্ধে ১০ মামলা দায়ের এবং ৪০ জন অপরাধীদের গ্রেপ্তার করেছেন বলে জানান তিনি।

সংবাদ সম্মলনে আরও উপস্থিত ছিলেন, ঢাকা শিল্পাঞ্চল পুলিশ সুপার সানা শামিনুর রহমান শামীম, ঢাকা জেলার অতিরিক্তি পুলিশ সুপার সাঈদুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগন।
আরও ছিলেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু।