মেহেরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল স্বামীর, স্ত্রী-সন্তানসহ আহত ৪

১:০১ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ৯, ২০১৯ খুলনা, দেশের খবর
Img709 meherpur

মো: মনিরুল ইসলাম মনির, মেহেরপুর প্রতিনিধি-  মেহেরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে মোস্তাফিজুর রহমান (৪০) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাইক্রোবাস চালকসহ তিন জন।

শনিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। ইটভাটার মাটি রাস্তায় জমে থাকায় বৃষ্টির ফলে এ দুর্ঘটনা বলে জানা গেছে।

আহতরা হলেন- নিহত মোস্তাফিজুর রহমানের স্ত্রী সাথী খাতুন (৩২), শাশুড়ি শ্রাবণী নাহার ৫৬) ছেলে শীর্ষ (৩) ও মাইক্রোবাস চালক টুটুল হোসেন (৩০)।

নিহত মোস্তাফিজুর রহমান মেহেরপুর শহরের ঘোষপাড়ার মৃত আজিজুর রহমানের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি। শিশুপুত্রের চিকিৎসার জন্য মাইক্রোবাসযোগে তিনি স্বপরিবারে ঢাকায় যাচ্ছিলেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার ভোরে মাইক্রোবাসযোগে মেহেরপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন মোস্তাফিজুর রহমান। মেহেরপুর-কুষ্টিয়া সড়কের সদর উপজেলার আলমপুর ইটভাটার নিকট পৌঁছুলে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমানকে মৃত ঘোষণা করেন।

আহত শাশুরীর একটি পা কেটে পরে গেছে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রের্ফাড করেছে। অপর তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বলেন, মরদেহ ও মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।