সংবাদ শিরোনাম

জমজম কূপের প্রধান প্রকৌশলীর মৃত্যুযেভাবে উসমান (রা.)-এর নামে চলছে ব্যাংক অ্যাকাউন্টমুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কেবলমাত্র পড়াশোনার জন্য অভিনয় ছেড়েছেন শাকিব খান!

২:১২ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ১৪, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: সুপারস্টার শাকিব খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দেশীয় সিনেমা ‘ক্যাপ্টেন খান’। মুক্তির মিছিলে একাধিক সিনেমা থাকলেও এরপর নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি এই শীর্ষ নায়কের। তবে আগ্রহের একটা বড় অংশ জুড়ে রয়েছে তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমা ‘শাহেনশাহ’। যার কেন্দ্রীয় চরিত্রে আছেন সুপারস্টার শাকিব খান।

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকেও বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে ‘শাহেনশাহ’। জানা যাচ্ছে আসন্ন ঈদে ছবিটি মুক্তি পাবে।

এদিকে ভক্তদের মুখোমুখি হয়েছিলেন শাকিব খান। সেখানেই জানালেন নিজের উত্থানের গল্প।

অভিনয়জীবনে আসার সময়ের কোনো কাহিনি আছে, যার জন্য আপনি আজ সেরা সুপারস্টার, ভক্তের এমন প্রশ্নের জবাবে, শাকিব বলেন, শুরুতে পরিবারে মা ছাড়া কেউ আমাকে সিনেমায় আসতে উত্সাহ দেননি। যখন আমার কাজগুলো ওইভাবে জনপ্রিয়তা পাচ্ছিল না, তখন নিজের মধ্যে একটি বিষয়ই কাজ করছিল—অভিনয়ের জন্য লেখাপড়া ছেড়েছি, কিছু একটা না করতে পারলে মাকে পরিবারের সবার কাছে কথা শুনতে হবে। সবাই বলবে— ‘মায়ের কারণে ছেলে নষ্ট হয়েছে’! সেই তাগিদ থেকেই আজকের এই অবস্থানে আসতে নিজের সবটুকু দিয়ে কাজ করেছি আমি।

নিজের অভিনয়ের ব্যাপারেও মন্তব্য করেন এই ঢাকাই সুপারস্টার। বলেন, আমি সন্তুষ্ট নই। আমি চলচ্চিত্রের এই অঙ্গনে আরও এগিয়ে যেতে চাই। পাশাপাশি বাংলা সিনেমাকে অনেক উঁচুতে দেখতে চাই। কিন্তু দুর্ভাগ্য যে আমাদের সিনেমা অনেক পিছিয়ে পড়েছে।

শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১

বুবলীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

‘কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না’

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

nusrat অবশেষে নুসরাতকে বিচ্ছেদের নোটিশ নিখিলের!

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১