🕓 সংবাদ শিরোনাম

রোববার পর্যন্ত ইরানে হিজাববিরোধী বিক্ষোভে নিহতের সংখ্যা ৯২ * নিজের মেয়েকে হত্যা করে প্রতিপক্ষকে ফাঁসাতে যেভাবে নাটক সাজায় বাবা! * কান্নাকাটি করায় বিরক্ত হয়ে ৩৫ দিনের শিশু কন্যাকে পুকুরে ফেলে দেন মা ! * তৃতীয়বারের মতো প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, দুজনকেই শ্রীঘরে নিলো পুলিশ * বন্দরে মিশুক চালক কায়েস’র লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ৩ * মঙ্গলবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী * ইবির পরিবহন নিয়ে যত অভিযোগ * ফরিদপুরে আলোচিত দুই হাজার কোটি টাকা পাচার মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে * এবার রাজশাহীতে চলন্ত বাসে ঢুকে গেলো বৈদ্যুতিক খুটি * চলতি সপ্তাহেই বাড়ছে বিদ্যুতের দাম *

  • আজ সোমবার, ১৮ আশ্বিন, ১৪২৯ ৷ ৩ অক্টোবর, ২০২২ ৷

ফরিদপুরে প্রতিবন্ধী মিনি আক্তারের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন

mili
❏ বৃহস্পতিবার, মার্চ ২১, ২০১৯ মফস্বল সংবাদ

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ‘মানবতার জয় হোক’ এ স্লোগানকে সামনে রেখে ফরিদপুরে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে ‘আমরা করবো জয়’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

সমাজের পিছিয়ে পড়া অসহায় দরিদ্রদের পাশে সব সময় এগিয়ে এসেছে এ সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সৌরভ। সংগঠনটির সৌজন্যে প্রতিবন্ধী মিনি আক্তারকে নতুন একটি হুইল চেয়ার প্রদান করেছে। হুইল চেয়ার না থাকায় মিনি আক্তারের যাতায়াতে নানা সমস্যা হচ্ছিল।

গ্রাম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক বিপ্লব কুমার মালো তার ‘ফেসবুক’ আইডি থেকে মিনি আক্তারের জন্য একটি হুইল চেয়ার চেয়ে স্ট্যাটার্স দেয়। সেই স্ট্যাটার্স দেখে মিনি আক্তারকে হুইল চেয়ার দেয়ার ইচ্ছে পোষণ করে আহমেদ সৌরভ। শহরের খ্রিষ্টান মিশনে অবস্থিত গ্রাম উন্নয়ন সংস্থার অস্থায়ী কার্যালয়ে মিনি আক্তারকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন – ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান সোহেল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা পবন কুমার আচার্য্য, আমরা করবো জয় এর প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সৌরভ, সাধারণ সম্পাদক শরীফ খাঁন, নিউজ টুয়েন্টিফোর টেলিভিশনের প্রতিনিধি খায়রুজ্জামান সোহাগ, গ্রাম উন্নয়ন সংস্থার পরিচালক বিপ্লব কুমার মালো।

হুইল চেয়ার পেয়ে বেশ উচ্ছসিত শারীরিক প্রতিবন্ধী মিনি আক্তার। মিনি আক্তার জানান, হুইল চেয়ার না থাকায় সে শহরের বিভিন্ন স্থানে যাতায়াত করতে পারতেন না। চেয়ারটি পেয়ে সে ভীষণ খুশি।