• আজ ২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

লোকসভা নির্বাচনে এবার কে জিতবে? বলে দিলেন শাহরুখ

৩:০৭ পূর্বাহ্ণ | বুধবার, মার্চ ২৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: কলকাতায় এলে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা না করে তিনি ফেরেন না মুম্বাইয়ে। এবারও তার অন্যথা হল না। মঙ্গলবার নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে শহরুখ খান বলে গেলেন, দিদি আপনিই জিতবেন লোকসভায়। প্রত্যুত্তরে মমতা বললেন, আমরা ভাই-বোন সবসময় উইনার। এবার তুমিও জিতবে আইপিএল।

এদিন শাহরুখের সঙ্গে সাক্ষাতের পর মমতা বলেন, শাহরুখ আমার ভাই। এবার ও আইপিএল জিতবে। এরপরই দিদির হাত থেকে মাইক্রোফোন নিয়ে শাহরুখ বলেন, ধন্যবাদ দিদি। আমরা সবাই জিতব। দিদি ইজ উইনার। লোকসভায় আপনিই জিতবেন। এরপরই পাল্টা মমতা বলেন, আমরা ভাই-বোন সবসময় উইনার।

এদিন নবান্নে শাহরুখকে সঙ্গে নিয়ে যৌথ সাংবাদিক বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর ফের সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করেন। তিনি বলেন, পাঁচ বছর ধরে বলার মতো কোনও কাজ করেননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাই লোকসভা ভোটের আগে সিনেমা করে প্রচার চালাতে হচ্ছে।

লোকসভা নির্বাচন ঘোষণা হওয়ার পর মোদীর জীবনী নিয়ে সিনেমা রিলিজ হওয়ার তীব্র সমালোচনা করেন পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, মোদীকে কেন্দ্র করে যে সিনেমা বের হচ্ছে, তা রিলিজের উপযুক্ত সময় এটা নয়। মমতার কথায়, নির্বাচনের সময় এই ধরনের সিনেমা বের না হলেই ভালো হত।

Loading...