১৯ এপ্রিল বিয়ে করছেন অর্জুন-মালাইকা!

১২:৪১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: বলিউড প্রযোজক বনি কাপুরের ছেলে অভিনেতা অর্জুন কাপুর ও আরবাজ খানের প্রাক্তন স্ত্রী অভিনেত্রী মালাইকা অরোরাকে নিয়ে কানাঘুষা নতুন নয়। আরবাজ খানের সঙ্গে ছাড়াছাড়ির পর মালাইকাকে বিভিন্ন সময়ে ঘুরতে দেখা গেছে অর্জুনের সঙ্গে। হাঁটুর বয়সী অর্জুনের সঙ্গে তিনি ডেটিং করছেন বলেও প্রমাণ পাওয়া যায়। কিন্তু অর্জুন ও মালাইকা ২ জনেই এসব অস্বীকার করেন।

২ জনকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখতে পাওয়া কিন্তু বন্ধ হয়নি। ছবি শিকারিদের নজর এড়ায়নি কিছুই। সম্প্রতি আরও বড় খবর ছড়িয়ে পড়েছে। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে অর্জুন ও মালাইকা নাকি বিয়ে করতে চলেছেন! আগামী ১৯ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। সেই অনুষ্ঠানে কারা উপস্থিত থাকবেন তারও একটা তালিকা সামনে এসে পড়েছে। যার মধ্যে রয়েছেন করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং সহ আরও অনেক নাম।

২ জনের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক তৈরি নিয়ে প্রশ্ন করা হলে যেমনভাবে অর্জুন ও মালাইকা মুখে কুলুপ এঁটে ছিলেন, বিয়ের খবরেও তাই হয়েছে। অর্জুন কাপুর সংবাদ সংস্থাকে এ বিষয়ে জানিয়েছেন যখন কিছু বলার মত হবে তখন সকলেই সব জানতে পারবেন। অন্যদিকে অর্জুনের সঙ্গে বিয়ে নিয়ে ছড়িয়ে পড়া খবরকে সংবাদমাধ্যমের বানানো বলে ব্যাখ্যা করেছেন মালাইকা।

মালাইকা কখনও অর্জুনের সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করেননি। বিয়ে তো দূরে থাক প্রেমের সম্পর্কের কথাও স্বীকার করেননি তিনি। কিন্তু এটা স্বীকার করেছেন যে কোনও মানুষই জীবনে একা থাকতে চাননা। সকলেই ভালবাসা চান। সম্পর্ক গড়তে চান। সেই সম্পর্ক কী অর্জুন? এ প্রশ্নের উত্তর কথনও দেননি।