পান বিক্রি করছেন পূর্ণিমা! ভিডিও ভাইরাল

৩:৪১ পূর্বাহ্ণ | বুধবার, এপ্রিল ১০, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক :: ঢালিউডের অনেক জনপ্রিয় ছবির নায়িকা ছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। সেই পূর্ণিমা পানের দোকান দিয়েছেন। দোকানে বসে নিজেই পানের খিলি বানাচ্ছেন। আবার তা নিজেই বিক্রি করছেন। আর পান কিনতে আসছেন অনেকে। অনুসন্ধানে জানা যায়, তার এই দোকান জামালপুরের এক গ্রামে।

অনবদ্য অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ঢাকাই চলচ্চিত্রের যে ক’জন নায়িকা আপন মহিমার আলোয় নিজেকে উদ্ভাসিত করেছেন পূর্ণিমা তাদের অন্যতম। অভিয়ের পাশাপাশি উপস্থাপনায়ও বেশ পারদর্শী তিনি।

হুবহু কপি করতে পারেন অন্যদের। একবার চিত্র নায়িকার ববিতাকে কপি করে রিতিমত হইচই ফেলে দিয়েছিলেন। সম্প্রতি একটি ভিডিও আলোচনায় এসেছে। রোববার নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন দিলারা হানিফ পূর্ণিমা।

ভিডিওতে পান বিক্রি করতে দেখা গেছে তাকে। ভিডিওটি পোস্ট করে সঙ্গে লিখেছেন ‘পানওয়ালি’। ভিডিওতে দেখা গেছে নায়ক ফেরদৌস ও নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগকেও। ভিডিওটি প্রকাশের পরপরই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। পূর্ণমার পোস্ট থেকেই কয়েক হাজার শেয়ার হয়েছে ভিডিটি।

ভিডিওটি দেখলেই বোঝা যায় হাস্যরসে ভরা এই ভিডিওটি তারা একসঙ্গে মজা করেই তৈরি করেছেন। তার কাছ থেকে পান খেতে আসে নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাদ। যান নায়ক ফেরদৌসও। কিন্তু তিনি পান না চেয়ে কফি চান। তাতে ফেরদৌসকে ধমক দেন পূর্ণিমা।

সম্প্রতি জামালপুরে একটি অনুষ্ঠান শেষে ঢাকা ফেরার সময় যাত্রা পথে কিছুটা বিরতি নিতে গিয়ে এমন মজা করেন পূর্ণিমা, ফেরদৌস ও ইভান শাহরিয়ার।

সেই ধারণকৃত ভিডিওটি পূর্ণিমা তার ফেসবুকে শেয়ার দেন। ভিডিওটি দেখার পর অনেকেই মজা করে মন্তব্য করেছেন, ‘এমন পানওয়ালি তো আর দেখি নাই।’ আরেকজন লিখেছেন, ‘তিনজনের অভিনয়ই ভালো ছিল।’

উল্লেখ্য, ‘গাঙচিল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে দীর্ঘদিন পর কাজে ফিরেছেন পূর্ণিমা। এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এটি নির্মিত হচ্ছে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে। এ চলচ্চিত্রে পূর্ণিমার চরিত্রের নাম মোহনা। একজন এনজিওকর্মীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

দেখুন ভিডিওটি-

Loading...