🕓 সংবাদ শিরোনাম

এক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যুশেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময় এখন বাংলাদেশ: কাদেরসেদিন অনেক ঝড় মাথায় নিয়ে দেশে আসতে হয়েছিল: প্রধানমন্ত্রী

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

'জীবন চালাতে' এককালের দাপুটে এমপি এখন যাত্রার অভিনয়ে!


❏ রবিবার, এপ্রিল ২১, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- ওপার বাংলার ছবির ইতিহাসে দর্শক হৃদয়ে উজ্জ্বল এক নাম হয়ে আছেন তাপস পাল।  সিনেমা থেকে নিজের অভিনয় দক্ষতায় পাওয়া এক আকাশ জনপ্রিয়তা অর্জন করা এই অভিনেতা হুট করেই চলে এসেছিলেন রাজনীতিতে। নানান চড়াই উতরাই পেরিয়ে জনগনের ভোটে জিতে পৌঁছে গিয়েছিলেন সংসদেও।  ছিলেন ভারতবর্ষের লোকসভার অন্যতম সদস্য।

২০০৯ সালের ভারতীয় সাধারণ নির্বাচনে তৃণমূল কংগ্রেস থেকে টিকিট নিয়ে নির্বাচিত হয়ে কৃষ্ণনগর থেকে এমপি হন।

তবে রুপোলী পর্দার নায়কি স্টাইল খাটেনি রাজনীতির মঞ্চে! তাপসের বিরুদ্ধে অভিযোগ উঠেছিলো ২০১৪ সালে কেন্দ্রীয় সরকারের নির্বাচনের কিছুদিন আগে একটি নির্বাচনী প্রচারণা সভায় বক্তৃতা দিতে গিয়ে তিনি  জড়িয়ে পড়েন বিতর্কে ।

ওই সভায় তিনি নিজেকে ‘চন্দননগরের মাল’ বলে পরিচয় দেন এবং জানান যে তিনি পকেটে ‘মাল’ নিয়ে ঘুরে বেড়ান। এছাড়া তিনি ছেলে পাঠিয়ে বিরোধী পক্ষের সমর্থকদের ধর্ষণ করে দেওয়ার ইচ্ছাও প্রকাশ করেন। পরে এই নিয়ে বিতর্ক তৈরি হলে তিনি প্রকাশ্যে ক্ষমাও চান।

২০১৬ সালের শেষ ভাগে তাপস পাল আবার সংবাদ শিরোনামে আসেন।  রোজ ভ্যালি নামে একটি চিট ফান্ডের সাথে যুক্ত থাকার অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করে। ১৩ মাসের জেল জীবন শেষে জামিনে মুক্ত হন তিনি। ইমেজ সংকটে তাকে আর পরবর্তিতে নির্বাচনে প্রার্থী করেনি মমতার তৃণমূল কংগ্রেস।

ভারতীয় সংবাদ মাধ্যমে তাপসের ঘনিষ্ঠ জনদের সুত্রর বরাতে প্রকাশ,  'রাজনীতি থেকে বিতাড়িত হয়ে বেকার হয়ে পড়েছেন তিনি। দলে তার এখন কোন মুল্য নেই। তার 'বেপরোয়া আচরণ' হজম করতে পারেনি তৃণমূল। তাই সবরকম যোগাযোগ করেও দলের কেন্দ্রীয় নেতাদের সাক্ষাত পাননি।'

শুধু রাজনীতিতেই নয় এমন প্রশ্নবিদ্ধ আচরনের  প্রভাব পড়েছে যেন সিনেমাতেও। সুত্রমতে  কোনো কাজ নেই হাতে। কেউ কোনো প্রস্তাব নিয়ে আসছেন না। বেকার সময় কাটাতে ও জীবনের প্রয়োজনে বাধ্য হয়ে তাই ফিরেছেন সেই পুরনো যাত্রামঞ্চে। যার দাপটে একদিন কৃষ্ণনগর কাঁপতো সেই তিনি এখন জীবীকার জন্য যাত্রার মঞ্চে নামতে চলেছেন এককালের তুমুল জনপ্রিয়তার শীর্ষে থাকা তাপস পাল।

কিছুদিন আগে বেশ গুরুতর অসুস্থ হয়ে পড়েন তাপস পাল। এখন অনেকটাই সুস্থ বলে জানা গেছে। তাই ফের যাত্রায় নামার সিদ্ধান্ত নিয়েছেন। রত্নদীপ অপেরায় আবার তাপস পাল অভিনয় করবেন। এরইমধ্যে বেশ কিছু প্রস্তাবও পেয়েছেন বলে জানা গেছে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :