সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হলেন রাজবাড়ীর এসপি

১০:৫৫ পূর্বাহ্ন | সোমবার, এপ্রিল ২২, ২০১৯ ঢাকা, দেশের খবর

রাজু আহমেদ, ষ্টাফ রিপোর্টার- বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার মনোনীত হয়েছেন রাজবাড়ী জেলা পুলিশ সুপার (এসপি) আসমা সিদ্দিকা মিলি বিপিএম,পিপিএম।

একাধিক আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, ক্লু-লেস হত্যা ও ডাকাতি মামলা উৎঘাটন এবং পলাতক আসামী গ্রেপ্তারের স্বীকৃতি স্বরূপ তাকে এই সম্মানে সম্মানিত করা হয়েছে।

সম্প্রতি ঢাকা রেঞ্জের ডিআইজি’র কার্যালয়ে অনুষ্ঠিত এক সভা শেষে রাজবাড়ীর এসপি’র হাতে ক্রেষ্ট তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন পিপিএম।

এ সময় ঢাকা রেঞ্জের ডিআইজি (প্রশাসন) আবু কালাম সিদ্দিক, এডিশনাল ডিআইজি আসাদুজ্জামানসহ ঢাকা বিভাগের অন্যান্য জেলার পুলিশ সুপাররা উপস্থিত ছিলেন।

একই সভায়, ফ্রেব্রুয়ারী মাসে শ্রেষ্ঠ মামলা তদারকী কর্মকর্তা হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম, অস্ত্র ও মাদক উদ্ধারে শ্রেষ্ঠ কর্মকর্তা হন জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ কামাল হোসেন ভুইয়া। এবং ক্লু-লেস ডাকাতি মামলা উদঘাটন, আসামি গ্রেপ্তার এবং আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদানের জন্য শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা হয়েছেন জেলা গোয়েন্দা শাখার এসআই ফকির হাসানুজ্জামান।

রাজবাড়ী জেলা পুলিশের এমন সাফল্যে খুবই উৎফুল্ল রাজবাড়ীবাসী। রাজবাড়ী জেলার সকল শ্রেনীপেশার গণমানুষ সাধুবাদ জানিয়েছেন।