• আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ৯:৪২

গোপালগঞ্জে দিনে-দুপুরে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

❏ সোমবার, এপ্রিল ২২, ২০১৯ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, ষ্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ- গোপালগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ মুকসুদপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ওই গৃহবধূর স্বামী সঞ্জিত মন্ডল প্রতিবেশী শিপন টিকাদারকে (২৫) অভিযুক্ত করে মুকসুদপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়েছে, মুকসুদপুর উপজেলার কাশালিয়া ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের সুষেণ টিকাদারের ছেলে শিপন টিকাদার মাদকসেবী, লম্পট ও চরিত্রহীন। সে ওই গৃহবধুকে কুপ্রস্তাব দিয়ে মাঝে মধ্যে উত্ত্যক্ত করে আসছিলো। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা ১১টার দিকে বাড়িতে কেউ ছিলোনা। এ সুযোগে ওই গৃহবধূকে একা পেয়ে ঘরে ঢুকে শিপন মুখ চেপে ধরে জোর করে ধর্ষণ করে।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছে। এ ঘটনার পর থেকে ওই যুবক পলাতক রয়েছে।

ওই গৃহবধূর প্রতিবেশী মহাদেব মন্ডল ও বাবুল সিকদার জানায়, অভিযুক্ত শিপন সিকদার বখাটে। তার অপকর্মে গ্রামের সবাই অতিষ্ঠ। এ ধরণের অপরাধীর শাস্তি হওয়া উচিত বলে আমরা মনে করি।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ বলেন, শিপন দিনে দুপুরে ঘরে ঢুকে আমাকে জোরপূর্বক ধর্ষণ করেছে। আমার চিৎকার শুনে লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়। আমি এ ঘটনার বিচার চাই।

মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা বলেন, গেল শুক্রবার আমরা অভিযোগ পেয়েছি। এস.আই দেলোয়ার হোসেনকে এ ঘটনার তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন বলেন, শনিবার ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত করা হয়েছে। অভিযোগকারী ও অভিযুক্তের পরিবারের সদস্য এবং গ্রামের মানুষের সাথে কথা বলেছি। এ ঘটনার অধিকতর তদন্ত করা প্রয়োজন।

“অভিযুক্ত যুবক শিপন সিকদারকে আটক করতে আমাদের অভিযান চলছে। তাকে আটক করা গেলে ঘটনার রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে আমরা ধারণা করছি।”