• আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

‌টায়ার কাটতেই বেরিয়ে এলো ২ কোটি ৩০ লক্ষ টাকা!


❏ সোমবার, এপ্রিল ২২, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- ভারতে লোকসভা নির্বাচনের মাঝেই দেশের বিভিন্ন প্রান্তে তল্লাশি চালিয়ে বিপুল পরিমান টাকা প্রতিদিনই উদ্ধার হচ্ছে। শহর কলকাতাতেই উদ্ধার হয়েছে টাকা। কখনও গাড়ির মধ্যে। কখনও কারোর বাড়িতে। কারোর ব্যাগে তল্লাশি চালিয়ে টাকা উদ্ধার করেছে পুলিশ। তবে কর্নাটকে তল্লাশি চালাতে গিয়ে যা ঘটেছে তা একেবারে নজির বলা চলে।

বেঙ্গালুরু থেকে শিবগঙ্গগামী একটি গাড়িকে আটক করে তল্লাশি চালাচ্ছিল পুলিশ। কোথাও কোনও টাকা পাওয়া যায়নি। কিন্তু গাড়ি থেকে বাক্সপত্র নামানোর সময় সেখানে একটি টায়ারও রাখা ছিল। সেই টায়ার নামাতে গিয়ে একেবারে হিমশিম খেলে হয় পুলিশকর্মীদের। এতোটাই ভারী ছিল টায়ারটি।

সন্দেহ হওয়ায় টায়ারের হাওয়া বের করার চেষ্টা করেন পুলিশকর্মীরা। কিন্তু শতচেষ্টা করেও টায়ারের হাওয়া বের করতে পারছিলেন না তাঁরা। সন্দেহ হওয়ায় টায়ারটি কাটতে শুরু করেন তাঁরা। আর সেটা করতে গিয়েই ঝুলি থেকে বেরিয়ে পড়ে বিড়াল। টায়ার কাটতেই রাশি রাশি টাকা উঁকি মারতে থাকে ভেতর থেকে।

ভারতীয় গণমাধ্যমের খবর, দেশীয় ২০০০ টাকার নোটের প্রায় ২০টি বান্ডিল সযন্তে টায়ারের মধ্যে ভরা ছিল। হিসেব করে দেখা গিয়েছে প্রায় ২কোটি ৩০ লক্ষ টাকা ছিল তাতে।