🕓 সংবাদ শিরোনাম

চীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:০৮

সড়ক দুর্ঘটনায় সময়ের কণ্ঠস্বরের সাংবাদিক রাজু আহমেদ আহত

❏ মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ঢাকা, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- সড়ক দুর্ঘটনার কবলে পড়ে মারাত্নকভাবে আহত হয়েছেন দেশের বহুল প্রচারিত বাংলা অনলাইন নিউজ পোর্টাল সময়ের কণ্ঠস্বরের ষ্টাফ রিপোর্টার রাজু আহমেদ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) তিনি মোটর সাইকেল যোগে ঢাকা থেকে তার গ্রামের বাড়ি রাজবাড়ীতে যাওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে মানিকগঞ্জ শহরের ট্রাফিক বক্সের সামনে বিপরীত দিক থেকে আসা একটি মাটিবাহী ট্রাকের ধাক্কায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

বিকট শব্দে দুর্ঘটনায় তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে উপস্থিত জনতা আহত অবস্থায় রাজু আহমেদকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। তাকে প্রাথিমক চিকিৎসা প্রদানের পরপর আপাতত তিনি সুস্থ আছেন। তবে এ সড়ক দুর্ঘটনায় আপাতত বড় ধরনের কোন শারিরীক ঝুকি না থাকলেও তার বাম হাতটি বেশ ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি ডান হাত ও ডান পাজরেও বেশ আঘাতপ্রাপ্ত হয়েছেন তিনি।

এ প্রসঙ্গে আহত রাজু আহমেদ জানান, দুর্ঘটনার কিছুক্ষণ পরপরই দুর্ঘটনায় আক্রান্ত ট্রাকটির মালিক স্থানীয় ভাটবোর এলাকার আঃ মালেক হাসপাতালে উপস্থিত হয়ে আমার চিকিৎসার বিষয়ে খোঁজখবর নিয়েছেন। তিনি আমার চিকিৎসার যেন কোন ত্রুটি না হয় সে বিষয়ে হাসপাতালের স্টাফদের বিনীত অনুরোধের পাশাপাশি আমার প্রতি প্রয়োজনীয় সহানুভূতিও দেখান।

মানিকগঞ্জ সদর থানার সাব ইন্সপেক্টর (এসআই) মন্টু তাৎক্ষণিকভাবে হাসপাতালে এসে আমার শারিরীক অবস্থার খোঁজ খবর নিয়ে গেছেন।