🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মৎস্য ভবন মোড়ে ত্রিমুখী সংঘর্ষে ২ জনের মৃত্যু


❏ মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ঢাকা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাজধানীর মৎস্য ভবন মোড়ে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি স্টাফ বাস ও প্রাইভেটকারে ধাক্কায় ২ জন নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। এসময় আরো দুই জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন রমনা থানার পরিদর্শক (তদন্ত) জহিরুল ইসলাম।

তিনি বলেন, গুরুতর আহত অবস্থায় চার জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ৮টায় দু'জনকে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন নূর আলম (৩০) ও শরীফ (২০)।

দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাসটির যাত্রী মনিরুজ্জামান জানান, তিনি স্বাধীন পরিবহনে করে মিরপুর থেকে নারায়ণগঞ্জ যাচ্ছিলেন। বাসটি মৎস্য ভবন মোড়ে পৌঁছালে পরমাণু ইনস্টিটিউটের স্টাফ বাস ও একটি প্রাইভেট কারের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ ঘটে। পরে তিনি বাসের জানালা দিয়ে লাফ দিয়ে বেরিয়ে আসেন।

তবে নিহত যাত্রীরা কোন বাস বা প্রাইভেট কার বা কোনো পথচারী কি না তা তিনি নিশ্চিত নন বলে জানান মনিরুজ্জামান।