🕓 সংবাদ শিরোনাম

সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজাপ্রবল বেগে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টিকটিকি’রোহিঙ্গা শিবিরে ডাকাতের গুলিতে রোহিঙ্গা নেতা নিহতশিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

দুর্নীতির অভিযোগ, বগুড়ার এমপি জিন্নাহকে দুদকে তলব!


❏ মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ দেশের খবর, রাজশাহী

এম নজরুল ইসলাম দয়া, বগুড়া করেসপন্ডেন্ট: বগুড়া-২ আসনের সংসদ সদস্য শরিফুল ইসলাম জিন্নাহকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ২৪ এপ্রিল সকালে এমপি জিন্নাহকে দুদকে হাজির হতে বলা হয়েছে।

তিনি মহাজোটের প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হয়েছেন। গত ১৭ এপ্রিল দুদকের উপপরিচালক জাহাঙ্গীর আলমের পাঠানো চিঠিতে বলা হয়েছে, এমপি শরিফুল ইসলাম জিন্নাহর বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে সরকারি টাকা আত্মসাৎসহ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আছে। এ বিষয়ে বক্তব্য দিতে জাতীয় পার্টির এই এমপিকে দুদকে হাজির হতে বলা হয়েছে।

জাতীয় পার্টির সংসদ সদস্য শরিফুল ইসলাম জিন্নাহ চিঠি পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। আজ মঙ্গলবার মুঠোফোনে তিনি বলেন, আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করা হয়েছে।