🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২৯ বৈশাখ, ১৪২৮ ৷ ১২ মে, ২০২১ ৷

সুনামগঞ্জে পিকআপ চাপায় স্কুল ছাত্রী নিহত, আটক ২

❏ মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ দেশের খবর, সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পিকআপ চাপায় শিউলি রানী রায় নামে ৫ম শ্রেণীর এক ছাত্রী নিহত হয়েছে।

আজ মঙ্গলবার সাড়ে ১২টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী পিকআপের ২ হেলপারকে আটক পুলিশের কাছে সোপর্দ করেছে। চালক পলাতক রয়েছে।

নিহত শিক্ষার্থী উপজেলার বাদাঘাট ইউনিয়নের গড়কাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী ও গড়কাটি গ্রামের প্রদীপ চন্দ্র রায়ের মেয়ে।

বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্য ও এএসআই মনিরুল ইসলাম জানান, উপজেলায় বাদাঘাট ইউনিয়নের গড়কাটি গ্রামের গড়কাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আজ মঙ্গলবার (২৩এপ্রিল) দুপুর ১টা থেকে ১ম সাময়িক পরীক্ষা ছিল। পরীক্ষা শুরু হওয়ার আগে স্কুলছাত্রী শিউলি স্কুল থেকে পাশের দোকানে কলম আনতে যাওয়ার পথে স্কুলের সামনেই অপর দিক থেকে আসা দ্রুত গতির একটি পিকআপ তাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই শিউলি রানী রায় মারা যায়। খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ পাঠানো হয়েছে। নিহতের ঘটনায় স্থানীয় এলাকাবাসী পিকআপের দুই হেলপারকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

পিকআপ থানা পুলিশের হেফাজতে আছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।