🕓 সংবাদ শিরোনাম

উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ৫১টি বাস আটকে দিল পুলিশ‘করোনার ভারতীয় ধরন শনাক্ত বিপদজনক ভবিষ্যতের পূর্ভাবাস’কুতুপালং শিবিরে রোহিঙ্গা নেতার বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধারহাজারো যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটে ফেরি শাহপরাণ, ঘাট ম্যানেজারের অস্বীকার‘একটা ঈদ বাড়িতে না করলে কী হয়?’কক্সবাজারে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতারঝালকাঠির কলেজ ছাত্রী সুমাইয়া হত্যার বিচার দেখে মরতে চায় বাবা!সৌদিতে বাংলাদেশিসহ সকল প্রবাসীদের করোনা ভেকসিন বাধ্যতামূলক করা হয়েছেকরোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছে

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৪:২৭

হাতি দিয়ে চাঁদাবাজি! প্রতিবাদ করায় একজনকে শুঁড় পেঁচিয়ে মাটিতে আঘাত!

❏ মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ঢাকা

মোহাম্মদ আরীফুল ইসলাম, কিশোরগঞ্জ হাওর অঞ্চল থেকে- মঙ্গলবার সকাল ৯ টায় কিশোরগঞ্জের কুলিয়ারচরে হাতি দিয়ে পথে পথে চাঁদাবাজি করার সময় প্রতিবাদ করতে গিয়ে আব্দুল বাতেন (৪৫) নামক এক চালক গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তী রয়েছে।

জানা যায়, নিয়মিত একটি হাতিতে চড়ে ভৈরব- ময়মনসিংহ মহাসড়ক সহ বিভিন্ন আঞ্চলিক সড়কে চাঁদাবাজি করে আসছে একটি লোক। মঙ্গলবার সকালে আগরপুর উত্তরপাড়া মসজিদের কাছে ওই হাতিটি কিছু সিএনজি ও অটোরিক্রাকে আটক করে চাঁদা তুলছিলো। হাতিকে চাঁদা দিতে অস্বীকার করায় অটো রিক্রা চালক বাতেনকে হাতি পা দিয়ে আঘাত করে। এরপর শুড় দিয়ে পেঁচিয়ে মাটিতে আঘাত করলে বাতেন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তী করে। এরপর ক্ষিপ্ত জনতা হাতিটিকে ছেড়ে দিলেও হাতির মালিককে আটক করে বেঁধে রাখে। এ পর্যন্ত হাতির মালিকের পরিচয় জানা যাইনি।