সংবাদ শিরোনাম
  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁদপুরে তিন জেলার ১৩ উপজেলার চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

৪:৫৩ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ চট্টগ্রাম
sopoth

আশিক বিন রহিম, চাঁদপুর প্রতিনিধি- নোয়াখালী, ল²ীপুর ও চাঁদপুর জেলার নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই তিন জেলার ১৩ উপজেলার ৩৯ জন

জনপ্রতিনিধির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। নির্বাচিত তিন জেলার ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের তিন ধাপে শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নান চেয়ারম্যান।

শপথ অনুষ্ঠানে বলেছেন, যদি বাংলাদেশের প্রতি আমাদের আনুগত্য থাকে তাহলে, জাতিরজনক বঙ্গবন্ধুর আদর্শের প্রতিও আমাদের বিশ্বাস অবিচল থাকতে হবে। কারণ আমি বিশ্বাস করি বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অবিচ্ছেদ্য অংশ। যারা জনপ্রতিনিধি তাদের সব সময় প্রশাসন এবং দলের সঙ্গে সমন্বয় থাকতে হবে। প্রশাসন ও দলের সঙ্গে দ‚রত্ব থাকলে আমরা জনগণের সেবা যথাযথভাবে দিতে পারব না।

শিক্ষামন্ত্রী আরও বলেন, আগামী ২০২০ সালে ১৭ মার্চ থেকে ২০২১ সালে ১৭ মার্চ পর্যন্ত বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ঘোষণা করা হয়েছে। এই সময়টাতে সারা দেশব্যাপী ব্যপক কর্মসূচি ঘোষণা করা হয়েছে। এসব কর্মসূচি পালনে আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে। যার যার অবস্থান থেকে জাতির পিতার জীবনাদর্শ বিশ্ববাসীর কাছে তুলে ধরতে হবে।

এসময় উপস্থিত ছিলেন- চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মো. জিহাদুল কবির, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা।