🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

নুসরাত হত্যাকান্ড: রায় কার্যকর হওয়া পর্যন্ত পরিবারের নিরাপত্তা দেবে সরকার

nusrat
❏ মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ চট্টগ্রাম

আবদুল্লাহ রিয়েল ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজীতে ঘাতকদের দেয়া আগুনে পুড়ে নিহত মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির কবর জিয়ারত করে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য মাসুদ উদ্দিন চৌধূরী। ২৩ এপ্রিল দুপুরে উত্তর চর ছান্দিয়ায় কবর জিয়ারত শেষে রাফির বাড়ীতে যান তিনি। এ সময় প্রাথমিক সহায়তা হিসেবে রাফির পিতার হাতে নগদ এক লক্ষ টাকার চেক তুলে দেন সাংসদ ।

গনমাধ্যম কর্মীদেও প্রশ্নের জবাবে তিনি বলেন, নৃশংস এ হত্যাকান্ডের সাথে জড়িত সকলে আইনের আওতায় এসেছে। আশাকরি আদালত দ্রুত এ বিচারের রায় দেবে এবং কার্যকর হবে। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাফির দায়ীত্ব নেয়ায় সর্বোচ্চ চিকিৎসা দেয়া হয়েছে যদিও বাঁচানো যায়নি। আইনশৃঙ্খলা বাহিনী অত্যান্ত দক্ষতার সহিত কাজ করেছে। তিনি আরও বলেন, ঘাতকদের বিরুদ্ধে রায় কার্যকর হওয়া পর্যন্ত রাফির পরিবারের সার্বিক নিরাপত্তা দেবে সরকার।

উল্লেখ্য , গত ৬ এপ্যিল সোনাগাজী ইসলামীয় মাদরাসায় আলিম পরীক্ষা চলাকালে নুসরাত জাহান রাফিকে দাহ্য পদার্থ্য ঢেলে শরীরে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। ১০এপ্রিল রাতে ঢাকা মেডিকেলে সে মারা যায়। এ ঘটনায় এজাহার নামীয় ৮জনসহ ২০জনকে আটক করেছে পিবিআই।