মির্জাপুরে সন্ত্রাসীদের অতর্কিত হামলায় আ.লীগ ও ছাত্রলীগ নেতা আহত

mirjapur
❏ মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০১৯ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে- টাঙ্গাইলের মির্জাপুরে সন্ত্রাসীদের অতর্কিত হামলায় আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতা আহত হয়েছে। এদের মধ্যে ছাত্রলীগ নেতার অবস্থা গুরুতর। মঙ্গলবার (২৩ এপ্রিল) বেলা ১২টার দিকে উপজেলার গোড়াই নাজিরপাড়া এলাকায় গোড়াই ইউনিয়ন পূর্ব ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন (৪৮) ও তার ছেলে উপজেলা ছাত্রলীগের (সাবেক) সদস্য আবিদ হোসেন সাদ্দামের (২৭) উপর সন্ত্রাসীরা অতর্কিতভাবে হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত ইকবাল হোসেন অভিযোগ করে বলেন, পূর্ব শত্রæতার জেরে গোড়াই নাজিরপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে ওয়াজেদ, শাওন ও শিশির, মৃত আমজাদ আলীর ছেলে হাবিবুর রহমান হবি, মৃত আলমাসের ছেলে নাসিম ও কালিয়াকৈর উপজেলার গোবিন্দপুর গ্রামের ছবুরের ছেলে ফরহাদসহ বেশ কয়েকজন সন্ত্রাসীরা গোড়াই নাজিরপাড়া সরকারি বিদ্যালয়ের সামনে অবস্থিত আমার নিজস্ব লাইব্রেরির দোকানে হামলা চালায়। সে সময় হামলাকারীরা দোকানে থাকা বই ও মনিহারি ইত্যাদি ভাঙচুর করে প্রায় আড়াই লাখ টাকার মালামাল ক্ষতি করে এবং দোকানে ক্যাশ বাক্সে থাকা নগদ দেড় লাখ টাকাও ছিনতাই করে নিয়ে যায়। আমার ছেলে সাদ্দাম বাঁধা দিতে আসলে সন্ত্রাসীদের হাতে থাকা দেশীয় ধারালো রামদা দিয়ে কুপ দিলে পেটের নারীভুরি বের হয়ে যায়। পরে আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। আহত ইকবাল হোসেন শঙ্কামুক্ত থাকলেও তার ছেলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা প্রেরণ করা হয়।

উল্লেখ্য, গত ২৭ মার্চ ঝুট ব্যবসাকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগ নেতাকর্মী কর্তৃক আওয়ামী লীগ নেতার ঝুটের ট্রাক ছিনিয়ে নেওয়া ও হামলার ঘটনা ঘটার পর ২৩ এপ্রিল আবারো সন্ত্রাসী হামলায় ২ জন আহত হওয়ার ঘটনায় পুরো এলাকায় এখন থমথম বিরাজ করছে।
এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক বলেন, পূর্ব শত্রæতার জেরে এ ঘটনা ঘটতে পারে। থানায় একটি অভিযোগ দায়ের করেছে। তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।