🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

হবিগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে দুই লক্ষ টাকা লুট


❏ বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার জামে মসজিদ এলাকার চাল ব্যবসায়ী সাইফুল ইসলামকে (৪৫) পিটিয়ে নগদ দুই লক্ষাধিক টাকা লুট করে নিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। ব্যবসায়ীকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সাইফুল ইসলাম শহরের নাতিরাবাদ এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ব্যবসা প্রতিষ্ঠানে তালা দিয়ে বাসার উদ্দেশে রওনা হন সাইফুল। পথে ৩টি মোটরসাইকেলে ৮-৯ জন দুর্বৃত্ত থাকে ঘিরে ফেলে। এ সময় দেশীয় অস্ত্র দিয়ে দুর্বৃত্তরা সাইফুলকে এলোপাতাড়ি কোপায়। এতে তার মাথা, হাত ও পাসহ সমগ্র শরীরে গুরুতর জখম হয়। এ সময় তার সঙ্গে থাকা দুই লক্ষাধিক টাকা এবং মোবাইল ফোন লুটে নেয় তারা। পরে স্থানীয়রা তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। রাত ১২টার দিকে তার অবস্থার অবনতি হলে তাকে সিলেট হাসপাতালে পাঠানো হয়।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহিদুর রহমান জানান, বিষয়টি শুনেছি। তবে এখনও এ ব্যাপারে কোনো অভিযোগ পাইনি।