🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

পুলিশের সন্দেহে ধরা পড়ল ২ ভূয়া সেনা সদস্য


❏ বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ রংপুর

হিলি প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর উপজেলায় ভূয়া দুই সেনা বাহিনীর সদস্যকে পোষাক পরিহিত অবস্থায় আটক করেছে বিরামপুর থানা পুলিশ। এই ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বুধবার (২৪ এপ্রিল) থানায় মামলা করেছে। বুধবার (২৪ এপ্রিল) রাত সাড়ে তিনটায় শহরের কলেজ বাজার এলাকায় পুলিশের টহল দল তাদের আটক করে।

পুলিশ জানায়, পুলিশের একটি টহল দল আজ রাতে কলেজ বাজারে সেনা বাহিনীর পোষাক পরিহিত দু’জনকে দেখে তাদের সাথে কথা বলার সময় সন্দেহ হয়। পরে তাদের থানায় নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে তারা দু’জন ভুয়া সেনা সদস্য বলে স্বীকার করে।

ভূয়া দুই সেনাসদস্য আটক ও মামলার সত্যতা নিশ্চিত করেছেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান।

তিনি আরও জানান, আটক ব্যক্তিদের ব্যাগ তল্লাশী করে নিপা, আরেফিন, সিফাত নামে তিনটি নেমপ্লেট, রেল ভ্রমণের আজ্ঞাপত্র ও দু’টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিরামপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২৯।

আটককৃতরা হলেন, বগুড়া জেলার সোনাতলা উপজেলার শ্যামপুর গ্রামের প্রাক্তন সেনা সদস্য আবেদুল ইসলামের (আবু ওরেজ) ছেলে আরিফুল ইসলাম (হৃদয়/শুভ) (২০) এবং দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার হরিরামপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে রায়হান কবীর (২১)।