🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

র‍্যাবের অভিযানে মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে মিলল ৩০ লক্ষ টাকার ইয়াবা!


❏ বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ চট্টগ্রাম

সীতাকুন্ড প্রতিনিধি: র‌্যাব-৭ চট্টগ্রাম মাইক্রোবাস তল্লাশি চালিয়ে ৫,৮৯৫ পিস ইয়াবা ট্যাবলেট(যার প্রায় মুল্য ৩০ লক্ষ টাকা) ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম হতে একটি মাইক্রোবাস যোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ২৩ এপ্রিল র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন নিমতলী বিশ্বরোড নামক অলংকারমুখী পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

আনুমানিক রাত ৩ টার সময় চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি মাইক্রোবাস এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মাইক্রোবাসটিকে থামানোর সংকেত দিলে মাদক ব্যবসায়ীরা গাড়িটিকে রাস্তার পাশে থামিয়ে সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ হাবিজুল মিয়া (৩০), পিতা- নয়ন সিকদার, গ্রাম- মৈথা, সনাইয়াপাড়া (সিকদার বাড়ী), পোঃ- জইমাহাটি, ফুল্কি ইউপি, থানা- বাশাইল, জেলা- টাঙ্গাইল এবং মোঃ মাসুদ রানা (৩৫), পিতা- মোঃ আবদুল আজিজ, গ্রাম- শল্ল্যা, চরপাড়া, পোঃ- শল্ল্যা, ২নং শল্ল্যা ইউপি, থানা- কালিহাতী, জেলা- টাঙ্গাইল’দেরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে উক্ত মাইক্রোবাসটি তল্লাশী করে মাইক্রোবাসের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ৫,৮৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত মাইক্রোবাসটি (ঢাকা-মেট্রো চ-১১-৮২৯৬) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রামের বিভিন্ন এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৯ লক্ষ ৪৭ হাজার ৫০০ টাকা এবং জব্দকৃত মাইক্রোবাসের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সহ চট্টগ্রাম মহানগরীর বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।