🕓 সংবাদ শিরোনাম

‘করোনার ভারতীয় ধরন শনাক্ত বিপদজনক ভবিষ্যতের পূর্ভাবাস’কুতুপালং শিবিরে রোহিঙ্গা নেতার বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধারহাজারো যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটে ফেরি শাহপরাণ, ঘাট ম্যানেজারের অস্বীকার‘একটা ঈদ বাড়িতে না করলে কী হয়?’কক্সবাজারে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতারঝালকাঠির কলেজ ছাত্রী সুমাইয়া হত্যার বিচার দেখে মরতে চায় বাবা!সৌদিতে বাংলাদেশিসহ সকল প্রবাসীদের করোনা ভেকসিন বাধ্যতামূলক করা হয়েছেকরোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাস

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৪:১৬

ওয়ানডে স্ট্যাটাস পেল ওমান ও মার্কিন যুক্তরাষ্ট্র

❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ খেলা
Sports

স্পোর্টস ডেস্ক: আইসিসির টেস্ট খেলুড়ে দলগুলোর সঙ্গে ওয়ানডে ক্রিকেট খেলার সুযোগ পেল নতুন দুই। ওয়ানডে স্ট্যাটাস পাওয়া নতুন দুই দল হলো ওমান ও মার্কিন যুক্তরাষ্ট্র। এখন থেকে আইসিসির অন্য চারটি সহযোগী সদস্য দলের মতো তারাও ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পাবে।

ক্রিকেট কাউন্সিলের সহযোগী সদস্য দেশ নামিবিয়ায় অনুষ্ঠিত আইসিসি ওয়ার্ল্ড ক্রিকেট লিদের দ্বিতীয় রাউন্ডে শ্বাসরুদ্ধকর ম্যাচে বুধবার স্বাগতিক নামিবিয়াকে ৪ উইকেট পরাজিত করে ওমান। এই জয়ে ৬ দলের মধ্য থেকে দুর্দান্ত পারফরম্যান্সের কারণে ওয়ানডে স্ট্যাটাস পেল ওমান। যুক্তরাষ্ট্র ছাড়াও পাপুয়া নিউগিনি, হংকং, কানাডা ও নামিবিয়ার মধ্য থেকে নতুন চারটি দল ওয়ানডে স্ট্যাটাস পাবে।

ইতোমধ্যে হওয়া ৪ রাউন্ডের খেলা শেষে ওয়ানডে স্ট্যাটাস নিশ্চিত করা মার্কিন যুক্তরাষ্ট্র ও ওমান ছাড়াও শেষ রাউন্ডের লড়াইয়ের পর ওয়ানডে স্ট্যাটাস পাবে আরো দুদল। সেই লড়াইয়ে ওয়ানডে মর্যাদা পাওয়ার দিক থেকে এগিয়ে রয়েছে স্বাগতিক দল নামিবিয়া।