🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

বিটিভির দর্শক সংখ্যা সবচেয়ে বেশি: সংসদে তথ্যমন্ত্রী


❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- রাষ্ট্রীয় প্রচার মাধ্যম বাংলাদেশ টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানের মান নিয়ে দর্শকদের নানা প্রশ্ন থাকলেও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন, দেশে এখনো গ্রাম-শহর মিলিয়ে দর্শক সংখ্যা বিটিভিরই (বাংলাদেশ টেলিভিশন) বেশি।

বুধবার (২৪ এপ্রিল) একাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশনে নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে জাতীয় পার্টির সংসদ সদস্য পীর ফজলুর রহমানের এক সম্পূরক প্রশ্নের উত্তরে এ কথা জানান তিনি।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে এ অধিবেশন অনুষ্ঠিত হয়।

এক সম্পূরক প্রশ্নের উত্তরে তথ্যমন্ত্রী বলেন, দর্শক সংখ্যা, ভিউয়ার বিটিভিরই সবচেয়ে বেশি। দেশের গ্রাম ও শহর মিলিয়ে বিটিভিরই দর্শক সংখ্যা সবচেয়ে বেশি।

তিনি বলেন, বিটিভির অনুষ্ঠানের মান ও খবর পাঠের মানোন্নয়নের জন্য ইতিমধ্যে অনেক পদক্ষেপ নেয়া হয়েছে। তবে বিটিভির অনুষ্ঠানের মান ঠিক রাখার ক্ষেত্রে বড় প্রতিবন্ধকতা ফরমায়েশি অনুষ্ঠান।

তথ্যমন্ত্রী আরও বলেন, বিভিন্নজন ফরমায়েশি অনুষ্ঠান করার জন্য নানা তদবির করেন। আমি দায়িত্ব গ্রহণের পর থেকে ফরমায়েশি অনুষ্ঠান বন্ধ রাখা হয়েছে।

বিটিভির অনুষ্ঠানের মানোন্নয়নের জন্য আরও অনেক পদক্ষেপ নেয়া হয়েছে বলে মন্তব্য করেন তথ্যমন্ত্রী হাসান মাহমুদ।