🕓 সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণপর্তুগালে সবচেয়ে বড় ঈদ জামাতের অনুমতি

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১০:৩৮

ধর্মঘটে অচল কক্সবাজার, দুর্ভোগে হাজারো মানুষ

❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

তাহজীবুল আনাম, কক্সবাজার প্রতিনিধি- শ্রমিকদের ধর্মঘটে কক্সবাজারে সকাল থেকে দূরপাল্লার কোন বাস ছাড়েনি। এতে বিপাকে পড়েছেন পর্যটক ও কর্মমূখি নানা শ্রেণি-পেশার মানুষ। যে যেখানে আছেন সেখানেই আঁটকে রয়েছেন যাত্রীরা। দুর্ভোগে পড়েছেন ভ্রমণে আসা দেশি বিদেশি পর্যটকরা।

ডিবি পুলিশ পরিচয়ে চট্টগ্রামে বাস চালককে হত্যার প্রতিবাদে গতকাল বুধবার সন্ধ্যা ৬ টা থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত চট্টগ্রাম থেকে সকল আন্ত:জেলা রুটে এবং কক্সবাজার সড়কে যাত্রীবাহী বাস ধর্মঘট ডেকেছে পরিবহন শ্রমিকরা।

এদিকে বুধবার বিকেল ৫টা থেকে দূরপাল্লার কোন বাস কক্সবাজার থেকে ছেডে যায়নি। ফলে দুর্ভোগে পড়েছেন পর্যটকসহ সাধারণ যাত্রীরা।

শ্যামলী পরিবহন চট্টগ্রাম অঞ্চলের ব্যবস্থাপক বাবুল আহমেদ বলেন, ডিবি পুলিশ পরিচয়ে তাঁদের এক বাসচালককে পিটিয়ে হত্যার বিষয়টি তাঁরা পুলিশকে মৌখিকভাবে জানিয়েছেন। তাঁরা এই ঘটনার সুষ্ঠু তদন্ত চান।

জেলা সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি বলেন, জড়িত ব্যক্তিদের শনাক্ত করে বিচারের আওতায় আনতে হবে। আসামিদের গ্রেপ্তারের দাবিতে গতকাল বুধবার সন্ধ্যা ৬টা থেকে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত কক্সবাজার-চট্টগ্রাম- ঢাকা ও বান্দরবান সড়কে চালকেরা যান চলাচল বন্ধ রাখবেন।

এ ছাড়া ২৮ এপ্রিল রোববার সকাল ৬টা থেকে পরদিন সকাল ৬টা পর্যন্ত চট্টগ্রামের পাঁচ জেলায় পরিবহন ধর্মঘটের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।