• আজ শনিবার, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৫ মে, ২০২১ ৷

শবে বরাতের রাতে স্কুলছাত্র মিরনকে হত্যা করে তারই দুই বন্ধু!

comilla
❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ আলোচিত

কুমিল্লা প্রতিনিধি :: কুমিল্লার আলোচিত মিরন হত্যার প্রধান আসামী সৌরভ হোসেন পল্টু ও আমিনকে বৃহস্পতিবার ভোররাতে চট্রগ্রাম থেকে গ্রেফতার করেছে কোতয়ালী থানার পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, কুমিল্লার আলোচিত মোন্তাহিন ইসলাম মিরন হত্যার আসামীদেরকে গ্রেফতার করার জন্য বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালায়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানাতে পারে আসামীরা হত্যাকান্ডের পর চট্রগ্রামে নানার বাড়িতে আপ্তগোপন করেছে। পরে কুমিল্লা কোতয়ালী থানার অফিসার ইনচাজ (ওসি) মো.আবদুস ছালাম মিয়ার নেতৃত্বে চট্রগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকান্ডের প্রধান আসামী সৌরভ হোসেন পল্টু ও আমিনকে বৃহস্পতিবার ভোররাতে গ্রেফতার করে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আবদুস ছালাম বলেন, কুমিল্লার আলোচিত মিরন হত্যার প্রধান আসামী সৌরভ হোসেন পল্টু ও আমিনকে বৃহস্পতিবার ভোররাতে চট্রগ্রাম থেকে গ্রেফতার করেছি। পুলিশ ও সাংবাদিকদের তৎপরতায় হত্যাকান্ডের ৭২ ঘন্টার মধ্যেই মূল হোতাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

উল্লেখ্য, কুমিল্লা মহানগরীর নজরুল এভিনিউ এলাকায় সহপাঠীদের ছুরিকাঘাতে মোন্তাহিন ইসলাম মিরন গত রোববার(২১এপ্রিল) শবে বরাতের রাতে খুন হয়। মিরন নগরীর কুমিল্লা মডার্ন হাইস্কুলের ৮ম শ্রেণির ছাত্র। সে নগরীর ঝাউতলা এলাকার প্রবাসী আবুল কালাম আজাদের ছেলে। কিছুদিন আগে একটি অনুষ্ঠানে বসা নিয়ে মিরনের সঙ্গে সহপাঠীদের বিরোধ সৃষ্টি হয়। পরে এ নিয়ে তাকে কয়েকবার হুমকি দেয়া হয়। গত রোববার রাতে শবে বরাতের নামাজ পড়তে মিরন বাসার বাইরে গেলে নগরীর ঠাকুরপাড়া রোডের মদিনা মসজিদ এলাকায় তার সহপাঠী পল্টু ও আমিন ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।