🕓 সংবাদ শিরোনাম

চীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:১৩

বগুড়ার শেরপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন

❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, শেরপুর (বগুড়া) প্রতিনিধি- অত্যন্ত উৎসবমুখর পরিবেশে বগুড়ার শেরপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন-২০১৯, ২৬ এপ্রিল শুক্রবার দিনব্যাপী উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

নির্বাচন পরিচালনা কমিটি ঘোষিত তফশীল অনুযায়ী ২৬ এপ্রিল শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহন সম্পন্ন করার লক্ষে শেরপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৯ইং এ এবার কার্যনির্বাহী কমিটির ১১ পদে ১৭ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন।

১১ সদস্য কার্যনির্বাহী কমিটি মধ্যে সাধারণ সম্পাদক পদে রাশেদুল হক (যায়যায়দিন), শফিকুল ইসলাম শরীফ (দৈনিক আমাদের সময়) ও রায়হানুল ইসলাম (বাংলা ম্যাসেজ), অর্থ বিষয়ক সম্পাদক পদে বাদশা আলম (দৈনিক খোলা কাগজ ও আজকের রির্পোট) ও আবু বকর সিদ্দিক (দৃষ্টি প্রতিদিন ও তৃতীয়মাত্রা), এবং নির্বাহী সদস্যের ৩টি পদে পরিমল চন্দ্র বসাক (দৈনিক আমাদের বার্তা), শফিকুল ইসলাম বাবলু (ভোরের দর্পণ) নজরুল ইসলাম (ভয়েস অফ এশিয়া), শরীফ উদ্দিন সাকিদার (আমাদের নতুন সময়) ও ইউনুস আলী (দৈনিক আমাদের অর্থনীতি) প্রতিদ্বন্দ্বিতায় অংশ গ্রহন করছেন।

অপরদিকে দীপক কুমার সরকার (দৈনিক ট্রাইব্যুানাল) সভাপতি, নাহিদ হাসান রবিন(প্রতিদিনের সংবাদ) সহ-সভাপতি, সাখাওয়াত হোসেন জুম্মা (দৈনিক ঢাকা প্রতিদিন ও সময়ের কন্ঠস্বর) যুগ্ম সাধারণ সম্পাদক, সৌরভ অধিকারী শুভ (দৈনিক ভোরের পাতা) সাংগঠনিক সম্পাদক, মো. আব্দুল ওয়াদুদ(দৈনিক আজকালের খবর)সাহিত্য, সাংস্কৃতিক ও প্রচার সম্পাদক এবং বাধন কর্মকার কৃষ্ণ(আনন্দ টিভি)দপ্তর সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে বলে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব সৌমেন্দ্রনাথ ঠাকুর শ্যাম জানিয়েছেন।

এ প্রসঙ্গে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোস্তাফিজার রহমান ভুট্টো বলেন, সাংবাদিক সংগঠন শেরপুর উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন-২০১৯, অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে সকল আয়োজন সম্পন্ন করা হয়েছে। ২৬ এপ্রিল শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে।