🕓 সংবাদ শিরোনাম

হঠাৎ সম্ভাবনা দেখা দিয়েছে বেনজেমার জাতীয় দলে ফেরারকর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

মুশফিকের শটে কপাল ফাটল কোচের!

musi
❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ বুধবার দুপুরে শিষ্যদের ইনজুরির অবস্থা নিয়ে কথা বলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ স্টিভ রোডস। অথচ এদিনই ইনজুরিতে পড়লেন খোদ রোডস! মুশফিকুর রহিমের খেলা শটে আহত হয়েছেন বাংলাদেশ কোচ। তার কপালের বামের অংশের কিছুটা অংশ কেটে গেছে বলের আঘাতে।

বিশ্বকাপকে সামনে রেখে জাতীয় দলের ক্যাম্প শুরু হয়েছে। ক্যাম্পের অংশ হিসেবেই বৃহস্পতিবার মিরপুর একাডেমি মাঠে নেটে ব্যাটিং অনুশীলন করছিলেন মুশফিক। পাশের নেটে দাঁড়িয়ে শিষ্যদের অনুশীলন দেখছিলেন রোডস।

হঠাৎই মুশফিকের একটি শট এসে লাগে রোডসের কপালে। মুশফিকের ব্যাট থেকে ফেরা বলটি প্রথমে একটি লোহার পাইপে লাগে। এরপর দিক বদল করে এসে রোডসের কপালে নিচের অংশে অর্থাৎ ভ্রুতে লাগে।

আঘাতটি গুরুতর না হলেও রোডসের ভ্রুতে ছোট একটি প্লাস্টার করাতে হয়েছে। তবে কপাল থেতলে গেলেও এই ঘটনায় খুশি বাংলাদেশ কোচ। কারণ মুশফিকের এমন শট তাকে স্বস্তি দিয়েছে। নিজের ব্যথার ভুলে মুশফিকের শটটাকে আপন করে নিয়েছেন ইংলিশ এই কোচ।

অনুশীলন শেষে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন রোডস। এ সময় তার কপালে ব্যান্ডেজ দেখে সাংবাদিকরা জানতে চান, কপালে কী হয়েছে। ঘটনার বর্ণনা করে রোডস জানান, কপালে এমন আঘাত পেলেও মুশফিকের ওপর রাগ নেই তার। উল্টো শিষ্যের এমন দারুণ শট দেখে খুশি তিনি।