🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বিয়ের খবর প্রকাশে দারুন চটেছেন স্বস্তিকা!

sostika
❏ বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্কঃ গত সোমবার টলিউডের জনপ্রিয় নায়িকা স্বস্তিকার বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়। সিঁথি ভরতি সিঁদুর নিয়ে একটি ছেলের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেছে টলিউডের এই বোল্ড অভিনেত্রীকে। আর তাতেই গুঞ্জন ছড়ায়, বিয়ে করেছেন স্বস্তিকা।

শুধু তা-ই নয়, ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ হয়, স্বস্তিকা মুখার্জি বিয়ে করেছেন। আর সেই খবর সামনে আসতেই রীতিমতো ক্ষোভে ফেটে পড়লেন অভিনেত্রী। যদিও সেই সংবাদমাধ্যম নিজেদের প্রতিবেদনে বারবার লিখেছে যে ছবিটি নিছকই একটি ফটোশুটের। তবে তা লিখেও অভিনেত্রীর রোষ থেকে রেহাই পায়নি তারা।

ফেসবুকে দীর্ঘ একটি পোস্টের মাধ্যমে স্বস্তিকা নিজের ক্ষোভ প্রকাশ করেন। সংবাদমাধ্যমের পাশাপাশি স্বস্তিকা ক্ষুব্ধ সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের প্রতিও, যারা এই মাধ্যমের অপব্যবহার করেন। অকথ্য ভাষায় তারকাদের নানাভাবে হেনস্তা করার চেষ্টা করেন।

কোনো কিছুর শুটিংয়ের সময়ই এই ছবি তুলেছেন অভিনেত্রী। ঠিক কিসের শুটিংয়ের জন্য স্বস্তিকা এ রকম সেজেছেন তা অবশ্য স্পষ্ট নয়।