🕓 সংবাদ শিরোনাম

কুতুপালং শিবিরে রোহিঙ্গা নেতার বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধারহাজারো যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটে ফেরি শাহপরাণ, ঘাট ম্যানেজারের অস্বীকার‘একটা ঈদ বাড়িতে না করলে কী হয়?’কক্সবাজারে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতারঝালকাঠির কলেজ ছাত্রী সুমাইয়া হত্যার বিচার দেখে মরতে চায় বাবা!সৌদিতে বাংলাদেশিসহ সকল প্রবাসীদের করোনা ভেকসিন বাধ্যতামূলক করা হয়েছেকরোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৩:৪৪

সবচেয়ে বেশী পরকীয়ায় আসক্ত ভারতীয় নারীরা!

❏ শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক :: ৭০ শতাংশ ভারতীয় মহিলা স্বামীকে প্রতারণা করেন। কারণ তারা পরকীয়ায় লিপ্ত থাকেন। সম্প্রতি এক গবেষণায় উঠে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য।

গবেষণা বলছে, ৩৪ থেকে ৪৯ বছরের মহিলাদের মধ্যেই এই প্রবণতা সবচেয়ে বেশি। ডেটিং অ্যাপ গ্লিডেনের করা এক সমীক্ষায় এই তথ্য উঠে এসেছে। ২০০৯ সালে ফ্রান্সে যাত্রা শুরু করে ২০১৭ সালে ভারতে প্রবেশ গ্লিডেনের। বর্তমানে ৫ লক্ষ ভারতীয় যুবক-যুবতী এই অ্যাপে মজে রয়েছেন।

গ্লিডেন জানাচ্ছে, পরকীয়ায় এগিয়ে বেঙ্গালুরু, মুম্বাই ও কলকাতা। সমীক্ষা বলছে, ৪৮ শতাংশ ভারতীয় মহিলা মনে করেন, তাদের বিবাহবহির্ভূত সম্পর্ক থাকা উচিত। বিবাহিত জীবনের একঘেয়েমি কাটাতেই তারা এই পথ বেছে নিচ্ছেন বলে তাদের দাবি।