🕓 সংবাদ শিরোনাম

‘করোনার ভারতীয় ধরন শনাক্ত বিপদজনক ভবিষ্যতের পূর্ভাবাস’কুতুপালং শিবিরে রোহিঙ্গা নেতার বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধারহাজারো যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটে ফেরি শাহপরাণ, ঘাট ম্যানেজারের অস্বীকার‘একটা ঈদ বাড়িতে না করলে কী হয়?’কক্সবাজারে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতারঝালকাঠির কলেজ ছাত্রী সুমাইয়া হত্যার বিচার দেখে মরতে চায় বাবা!সৌদিতে বাংলাদেশিসহ সকল প্রবাসীদের করোনা ভেকসিন বাধ্যতামূলক করা হয়েছেকরোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাস

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৪:২৪

ভেজাল বিরোধী অভিযানে কটিয়াদীতে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

❏ শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ ঢাকা
Kishorgonj

এ.এম উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের কটিয়াদীতে অস্বাস্থ্যকর পরিবেশে ক্ষতিকর উপাদান ব্যবহার করে বেকারি পন্য তৈরি করার অপরাধে তিন প্রতিষ্ঠানকে ২৭হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কিশোরগঞ্জ জেলার পরিচালক মো. ইব্রাহিম হোসেন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা আদায় করেন।

জরিমানা করা প্রতিষ্ঠানগুলো হলো- মসূয়া বাজারের পপি বেকারিকে বিশ হাজার টাকা জরিমানা, মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে বেতাল বাজারের মেডিটেক বিজনেস পয়েন্টকে পাঁচ হাজার এবং মেয়াদোত্তীর্ণ কোল্ড ড্রিঙ্কস ও খাদ্য সামগ্রী বিক্রির অপরাধে মনির স্টোরকে দুই হাজার টাকাসহ মোট সাতাশ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

জেলা পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন কিশোরগঞ্জের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. ইব্রাহীম হোসেন। এ সময় কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগী স্যানিটারি ইন্সপেক্টর মোঃ মনিরুজ্জামান উপস্থিত ছিলেন। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।