🕓 সংবাদ শিরোনাম

করোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:৩৩

বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলের মৃত্যু!

❏ শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক:বারান্দার ঝুলন্ত বিদ্যুতের তারে জড়িয়ে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় মা-ছেলের মৃত্যু হয়েছে। আরও আহত হয়েছেন একই পরিবারের আরও চারজন।

শুক্রবার সকালে উপজেলার মহানগর উত্তর পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উত্তর পাড়ার ছমির আলীর স্ত্রী আশুরা খাতুন (৬০) ও তার ছেলে ওমর আলী (২৮)।

আহতরা হলেন, ছমির আলী(৬৫), তার পুত্রবধূ কাকুলী খাতুন (২৩), রুবিনা খাতুন(৩০)ও আব্দুল কাদের (৪০)। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে কাজ করার সময় বাড়ির বারান্দায় ঝুলন্ত বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুতায়িত হন গৃহবধূ রুবিনা খাতুন। তাকে বাঁচাতে বাড়ির অন্য সদস্যরা ছুটে এলে তারাও বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আশুরা খাতুন ও তার ছেলে ওমর আলীকে মৃত ঘোষণা করেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা:মাহমুদ বিন হেদায়েত জানান, হাসপাতালে আনার আগেই আশুরা খাতুন ও ওমর আলীর মৃত্যু হয়েছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গণি মিয়া আরটিভি বিষয়টি নিশ্চিত করেছেন।