🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

আম বাগানের পরিত্যক্ত ঘরে ১৪ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি!


❏ শুক্রবার, এপ্রিল ২৬, ২০১৯ রাজশাহী

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর খঞ্জনপুর সীমান্তে ছয়গাতি নামক এলাকা থেকে একটি পৌরাণিক কষ্টি পাথরের ভাঙ্গা মূর্তি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (১৪ বিজিবি) সদস্যরা।

জানা যায়,বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়নের অধীনস্থ খঞ্জনপুর বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মো.খোরশেদ এর নেতৃত্বে একটি টহল দল ছয়গাতি নামক এলাকায় অভিযান পরিচালনা করে আম বাগানে পরিত্যক্ত একটি ঘর হতে ১৪ কেজি ওজনের কষ্টি পাথরের ভাঙ্গা মুর্তিটি উদ্ধার করে।

এ বিষয়ে পতœীতলা ব্যাটালিয়ন ১৪ বিজিবি’র অধিনায়ক বলেন, খনঞ্জনপুর বিওপি’র ছায়াগাতি এলাকার পরিত্যক্ত একটি ঘর থেকে কষ্টি পাথরের ভাঙ্গা মুর্তিটি উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত মূর্তিটি স্থানীয় স্বর্ণকারের নিকট পরীক্ষায় এটি কষ্টি পাথরের মূর্তি বলে জানা গেছে। যার বাজার মূল্য প্রায় সাত লাখ টাকা। প্রচলিত নিয়ম অনুযায়ী উদ্ধারকৃত মূর্তিটির পরবর্তী কার্যক্রম গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।